বাপ্পারাজ ও সম্রাটের পরিবার করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৭ পিএম, ২৪ নভেম্বর ২০২০

শীতকে ঘিরে নতুন করে ভয়ঙ্কর হয়ে উঠছে বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনাভাইরাস। বাংলাদেশেও নতুন করে প্রভাব বিস্তার করছে এটি। ক্রমেই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত কয়েক সপ্তাহে শোবিজেও বেড়েছে করোনা সংক্রমণ।

জাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেতা আজিজুল হাকিম, চিত্রনায়ক ফারুকসহ অনেকে পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার জানা গেছে প্রয়াত নায়করাজ রাজ্জাকের পরিবারে করোনা হানা দিয়েছে। তার দুই পুত্র বাপ্পারাজ, সম্রাটসহ আক্রান্ত হয়েছেন অনেকেই। গত ১৯ নভেম্বর এ দুই চিত্রনায়কের স্ত্রী-সন্তানসহ পুরো পরিবারের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জাগো নিউজকে নিশ্চিত করেন সম্রাট।

তবে সুস্থ রয়েছেন রাজ্জাকপত্নী খায়রুন্নেছা লক্ষ্মী।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে সম্রাট বলেন, ‘আমাদের দুই ভাইয়ের পরিবারের সবারই করোনা পজিটিভ এসেছে। তবে শারীরিকভাবে সবাই ভালো আছি আপাতত। চিকিৎসকের পরামর্শ মেনে বাসায়ই চিকিৎসা নিচ্ছি। আম্মা একাই সুস্থ রয়েছেন। সবাই দোয়া করবেন আমাদের জন্য।’

এদিকে জাদুশিল্পী জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে মুক্ত হয়েছেন। তবে হাসপাতালে এখনো চিকিৎসা নিচ্ছেন জুয়েল আইচ।

অন্যদিকে আজিজুল হাকিমের স্ত্রী ও পুত্র করোনা থেকে সুস্থ হয়েছেন। তারা আছেন বাসায়ই। কিন্তু এখনো পুরোপুরি সেরে ওঠেননি অভিনেতা আজিজুল হাকিম। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

করোনা নিয়ে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হওয়া অভিনেতা ও রাজনীতিবিদ ফারুকের করোনা পজিটিভি এসেছে দ্বিতীয় দফা পরীক্ষায়ও। তার মেয়ে তুলসিও করোনায় আক্রান্ত। তিনি চিকিৎসা নিচ্ছেন বাসায়ই।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]