৫০০ কোটি টাকার সিনেমায় প্রভাসের নায়িকা কৃতি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৯ নভেম্বর ২০২০

‘বাহুবলী’ এবার আসছেন পুরাণের জনপ্রিয় চরিত্র ‘রাম’ হয়ে। প্রায় ৫০০ কোটি টাকা বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘আদিপুরুষ’ নামের সিনেমা। এখানেই রাম চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার প্রভাস।

গেল ১৮ আগস্ট ইনস্টাগ্রামে এ অভিনেতা নিজেই জানিয়ে দেন এ খবর। প্রভাসের অভিনয়জীবনের ২২তম ছবি হতে যাচ্ছে ‘আদিপুরুষ’। তবে সিনেমাটিতে তার বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়ে চলছে আলোচনা ও নানা জল্পনা-কল্পনা।

বলিউডভিত্তিক নিউজ পোর্টাল ফিল্মফেয়ার জানিয়ে দিলো, বলিউডের নায়িকা কৃতি স্যাননই ‘আদিপুরুষ’-এ সীতা চরিত্রে অভিনয় করবেন। শুরু থেকেই এই চরিত্রের জন্য ভারতের অনেক নায়িকার নাম শোনা যাচ্ছিলো। অবশেষে সব গুঞ্জন থামিয়ে কৃতিই হতে চলেছেন সীতা।

সিনেমাটির একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে ফিল্মফেয়ার দাবি করছে, ‘হিন্দি এবং তামিল দুই ইন্ডাস্ট্রির অনেক বড় নাম তাদের চিন্তায় ছিল সীতা চরিত্রের জন্য। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটির জন্য পাকাপোক্ত হয়েছেন কৃতি। তাকে অভিনন্দন জানাচ্ছেন দর্শক।’

সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে কৃতির ব্যাপারে।

ছবির পরিচালক ওম রাউত। এখানে রাবণ চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। লক্ষণ চরিত্রে শোনা যাচ্ছে সানি সিং।

ছবিটি ঘোষণা আসার সময় জানা গিয়েছিলো প্রায় ৪০০ কোটি টাকা ব্যায়ে নির্মিত হবে ‘আদিপুরুষ’। তবে ভিএফএক্স-র জন্য এর বাজেট বেড়ে ৫০০ কোটিতে গিয়ে ঠেকবে বলে জানিয়েছে ফিল্মফেয়ার। তাদের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, ‘বাহুবলী’ সিরিজের মতো এখানেও প্রচুর গ্রাফিক্স ও ভিজ্যুয়াল এফেক্টস (ভিএফএক্স)- এর কাজ দেখা যাবে। প্রায় ২৫০ কোটি ব্যয় করা হবে কেবল গ্রাফিক্সের জন্যই। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি।

হিন্দি, তামিল, তেলেগুসহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি দেয়া হবে ‘আদিপুরুষ’। এরইমধ্যে ছবিটি নিয়ে দর্শকের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]