ফজলুর রহমান বাবুর কণ্ঠে ‘চান্দে বসত কইরো কইন্যা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ৩০ নভেম্বর ২০২০

বাংলাদেশ এখন অনলাইন বিপ্লবের পথে। দেশের স্যাটেলাইট টেলিভিশনের তুলনায় দর্শক এখন অনলাইননির্ভর হয়ে পড়েছেন বেশি। ইউটিউব এবং ওটিটি প্লাটফর্ম বেশ জোরেসোরেই বিস্তৃত হচ্ছে। লগ্নি হচ্ছে বিনোদন খাতের সব থেকে বেশি অংশ এই অনলাইন প্লাটফর্মগুলোতেই।

শিল্পীদের কদর এখন যতটা না স্যাটেলাইটে, তার থেকে অনেক বেশি ভার্চুয়াল জগতে। তৈরি হচ্ছে গান, নাটক, ওয়েব সিরিজ এখানেই বেশি। সেই ধারাবাহিকতায় দেশের খ্যাতিমান অভিনেতা এবং সংগীতশিল্পী ফজলুর রহমান বাবু সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিলেন অনলাইন প্লাটফর্মের জন্য।

খ্যাতিমান সংগীত পরিচালক মিল্টন খন্দকারের সংগীতায়জনে ‘চান্দে বসত কইরো কইন্যা’ শিরোনামে গানটির কথা ও সুর করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা শিমুল সরকার।

লোকায়ত বাংলার এক কল্পিত লোককন্যাকে নিয়ে তৈরি হয়েছে গানের প্রেক্ষাপট। ‘চান্দে বসত কইরো কইন্যা/ চান্দে বাড়ি ঘর/ তোমার সনে আমার পিরিত ইহ জনম পর- এমন কথার নতুন এই গানটি নিয়ে ফজলুর রহমান বাবু বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘শ্রোতা-দর্শক আগের মতোই আমার এই গানটিও লুফে নেবেন বলে প্রত্যাশা করছি।’

গানটি তৈরি হয়েছে নতুন অনলাইন প্লাটফর্ম সৌখিন এন্টারটেইনমেন্টের জন্য। নতুন বছরের শুরুতেই গানের ভিজ্যুয়ালসহ দর্শক দেখতে পাবেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।