নায়ক মান্নাকে নিয়ে ইমরানের গান, আসবে জন্মদিনে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২১

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়ক মান্না। তাকে বলা হয় গণমানুষের নায়ক। তার সিনেমা দেখতে হলে হলে ঢল নামতো দর্শকের। প্রয়াত এই সুপারস্টারের মৃত্যুবার্ষিকী আগামী ১৭ ফেব্রুয়ারি। কথা ছিলো এদিনে তার স্মরণে একটি গান প্রকাশ হবে।

তবে প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলী মান্না নিশ্চিত করলেন, গানটি প্রকাশ হবে মান্নার জন্মদিনে।

জনপ্রিয় নায়ক মান্নার স্মরণে তার স্ত্রী শেলী মান্না তাকে ট্রিবিউট করে তৈরি করছেন একটি গান। গানটি লিখেছেন কবির বকুল। সুর করেছেন পুলক অধিকারী। সংগীতায়োজন করছেন মেহেদী। আর কণ্ঠ দিচ্ছেন ইমরান মাহমুদুল।

‘গানটি আসছে এপ্রিলে মান্নার জন্মদিনে প্রকাশ করবো’- জানান শেলী।

তিনি বলেন, ‘অনেকেই বলছেন যে গানটি মৃত্যুবার্ষিকীতে প্রকাশ হবে। তথ্যটি ভুল। গানটি আমরা মান্নার জন্মদিন উপলক্ষেই তৈরি করেছি। তাই তার জন্মদিনে কৃতাঞ্জলির ডিজিটাল প্ল্যাটফর্ম ইউটিউব ও ফেসবুক পেজে প্রকাশ করা হবে।’

গানটির উদ্যোক্তা প্রয়াত মান্নার স্ত্রী শেলী মান্না। আর সার্বিক সমন্বয়ের কাজটি করছেন পরিচালক সোহানুর রহমান সোহান। মূলত এই প্রজন্মের কাছে মান্নাকে স্বরূপে উপস্থাপন করার লক্ষ্যেই গানটি তৈরি করা হচ্ছে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]