ছেলেকে দেখতে কানাডা গেলেন ববিতা


প্রকাশিত: ১১:০০ এএম, ২২ নভেম্বর ২০১৫

মায়ের মন। ছেলের বিরহে কাতর হবে এই তো স্বাভাবিক। চিত্রনায়িকা ববিতার ছেলে অনিক ইসলাম কানাডায় থাকেন। তাই প্রায় সময়ই ছেলের জন্য কানাডায় পাড়ি দেন এই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অভিনেত্রী।

গেল শুক্রবার রাতে আবারো তিনি অনিকের কাছে গেলেন। সেখানে এবারে দেড় মাস থাকবেন বলে জানান তিনি।

এর আগে চলতি বছরের মে মাসে ছেলে অনিকের কাছে গিয়েছিলেন ববিতা। সেখানে প্রায় চার মাস অবস্থান করে ৮ আগস্ট দেশে ফিরে আসেন। এরপর বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন।

কথা ছিলো ডিসেম্বরের ১ তারিখে নতুন ছবিতে কাজ করার। তবে এ সময় কেন বিদেশ যাত্রা? জানতে চাইলে ববিতা গণমাধ্যমে বলেন, ‘আমি কোনো নতুন ছবিতে কাজ করছি না। এটা একটা মিথ্যে খবর। সিদ্ধান্ত নিয়েছি মনের মতো গল্প ও চরিত্র না পেলে আর অভিনয় করবো না।’

তিনি আরো বলেন, ‘কানাডা আমার দ্বিতীয় দেশ। কারণ ওখানে আমার সন্তান থাকে। তিন মাস হয়ে গেল তাকে দেখি না। ছেলেও বারবার বলছে আমাকে সে মিস করছে। তাই কানাডা যাচ্ছি।’

উল্লেখ্য, সত্তর দশকে ‘শেষ পর্যন্ত’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষেক ঘটে ববিতার। তবে তিনি ববিতা নাম ধারণ করেন জহির রায়হানের ‘জ্বলতে সুরুজ কি নিচে’ ছবির মাধ্যমে।

দীর্ঘ ক্যারিয়ারে ববিতা অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন। তবে বিশ্ব বরেণ্য নির্মাতা সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ ছবিতে অভিনয় করে তিনি আন্তর্জাতিকভাবে প্রশংসিত হন। পুরস্কৃত হন মস্কোতে। বর্তমানে তিনি নায়ক-নায়িকার মা-ভাবী চরিত্রে কাজ করে থাকেন।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :