দুই নায়িকা নিয়ে সজলের ‘‌পিছুটান‘‌

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৩ মে ২০২১

গল্পের নায়ক আদর এই কর্মব্যস্ত শহুরে জীবনের একজন সাধারন নাগরিক। মধ্যবিত্ত জীবনের মানুষ গুলোর একটু সচ্ছলতার জন্য স্বামী স্ত্রী দু'জনেরই চাকরি থাকা অপরিহার্য। আদরের স্ত্রী তিশা একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকুরী করে।

চাকুরির কারণে এ সমাজের মেয়েদের অনেক সময়ই অনেকের লালসার শিকার হতে হয়। এই গল্পে তিশারও তাই হয়েছে, তিশার বস আসিফ তিশাকে অফিসিয়াল ট্যুরের কথা বলে টোপে ফেলে শহরের বাইরে নিয়ে যায়। পথে তাদের গাড়ি দূর্ঘটনার শিকার হয়।

দূর্ঘটনার খবর পেয়ে তিশার হ্যাজবেন্ড ছুটে যায় হাসপাতালে। অন্যদিকে আসিফ সাহেবের স্ত্রী লীনাও ছুটে যায় হাসপাতালে। সেখানে মুখোমুখি হয় প্রেমে ব্যর্থ দুজন প্রেমিক প্রেমিকা। মূল গল্প শুরু হয় এখান থেকেই। শুরু হয় ত্রিমুখী সম্পর্কের টানাপোড়েনের গল্প 'পিছুটান'।

রোমান্টিক এ নাটকটি রচনা করেছেন অমিত কর ও পরিচালনা করেছেন শুভ্র আহমেদ। 'পিছুটান' নামের নাটকটিতে অভিনয় করেছেন সজল নুর৷ সঙ্গে আছেন দুই নায়িকা সালহা খানম নাদিয়া ও তাহমিনা অথৈ।

ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় এ নাটকটি প্রচার হবে৷

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।