এরশাদের ছেলের দুই অ্যালবামের মোড়ক উন্মোচন


প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫

ছেলে এরিক এরশাদের কণ্ঠে গাওয়া চতুর্থ এবং পঞ্চম অ্যালবামের মোড়ক উম্মেচন করলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আইডিইবি ভবনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে ‘যে ফুল ফোটে ফুলবনে’ এবং  ‘হৃদয়ে লিখ নাম’ শিরোনামের অ্যালবাম দুটির প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী সুজিত মোস্তফা ও সুমন চৌধুরী।

ছেলের কৃতিত্বের কথা স্মরণ করে এরশাদ বলেন, শৈশবে একজন সন্তান বাবা-মার কাছ থেকে যে ভালোবাসা- স্নেহ পেয়ে বড় হয়, তা এরিকের জীবনে আসেনি। পার্টির দায়িত্বের কারণে আমি সারা দেশে ঘুরে বেড়িয়েছি। ওর প্রতি যে দায়িত্ব, তা যথাযথভাবে পালন করতে পারিনি। মায়ের ভালোবাসা থেকেও এরিক বঞ্চিত।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, এরিকের নিঃসঙ্গ জীবনই ওকে সঙ্গীতের দিকে আকৃষ্ট করে। ছোট বেলা থেকেই এরিক ভারতের প্রখ্যাত শিল্পী মান্না দের গান ভালোবাসতো। মান্না দে যখন অসুস্থ হয়ে হাসপাতালে, তখন এরিক আমাকে সাহায্যের জন্য টাকা পাঠানোর অনুরোধ করে। এ থেকেই বোঝা যায়, মান্না দের প্রতি ওর ভালোবাসা। এছাড়া রবীন্দ্র, নজরুলসহ মৌলিক গানে ওর এখন যথেষ্ট দক্ষতা। নিজের প্রতি আত্মবিশ্বাস থাকার কারণে শারীরিক প্রতিবন্ধকতাকে হার মানিয়ে এরিক এগিয়ে চলছে।

এএসএস/এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]