এবার ‘সোনা বন্ধুরে’ দিয়ে আলোচনায় জাহেদ পাবেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ০৮ আগস্ট ২০২১

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গান গেয়ে তুমুল আলোচিত হন কণ্ঠশিল্পী জাহেদ পাবেল। রাতারাতি পরিচিত পান তিনি।

এই গায়কের কণ্ঠে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ গত ঈদুল আজহায় পেয়েছে নতুন গান 'সোনা বন্ধুরে'।রিদমিক ধাঁচের এই গানের কথা লিখেছেন স্যুপ নাসিফ ও জুয়েল মোর্শেদ।

এটি সুর করেছেন আদিব কবির ও জুয়েল মোর্শেদ। এর সংগীতায়োজন করেছেন আদিব কবির। পাবেলের সঙ্গে গানটিতে মডেল হয়েছেন হামজা খান সায়ান ও শাকিলা পারভীন।

ঢাকার অদূরে কেরানিগঞ্জের মনোরম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস। গানটিতে র্যাপ করেছেন র্যাপস্টা দাদু।

প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার সৃষ্টি করেছে। ইতিমধ্যে এই গানটি ইউটিউবে দেখেছেন ৮ লাখেরও বেশি দর্শক।

টিকটক ভিডিও হয়েছে ৫০ হাজারেরও বেশি। পাশাপাশি টিকটকে ট্রেন্ডিং এ আছে এই গানটি। সবমিলে প্রশংসায় ভাসছে 'সোনা বন্ধুরে'।

এ প্রসঙ্গে শিল্পী জাহেদ পারভেজ পাবেল বলেন, ‘বুক চিন চিন’ গানের পর ‘সোনা বন্ধুরে’ আমার নতুন ধামাকা। গানটির মধ্যে বেশ মজা আছে এবং ভিডিওটিও মজার ও কালারফুল করার চেষ্টা করেছি। দর্শক-শ্রোতাদের ভালোবাসায় আমি মুগ্ধ।

কৃতজ্ঞতা জানাই আমার প্রিয় বড় ভাই ও মেন্টর জুয়েল মোর্শেদ এবং প্রিয় মানুষ ও ধ্রুব মিউজিক স্টেশন এর কর্ণধার ধ্রুব গুহ দাদার প্রতি।’

উল্লেখ্য, এ বছরের শুরুতে একটি কাভার গান করে আলোচনায় আসেন পাবেল। ছয় মাসের মাথায় ‘সোনা বন্ধুরে’ শিরোনামের নতুন এই মৌলিক গান নিয়ে হাজির হলেন এই শিল্পী।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]