দ্বিতীয় বিয়ের খবর নিয়ে আসছেন মাহিয়া মাহি?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমা থেকে শুরু করে নিজের ব্যক্তি জীবন; সবকিছু নিয়েই বর্তমানে বেশ আলোচনায় রয়েছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে তার ডিভোর্সের খবর। প্রাক্তন স্বামী অপুর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে।

সিঙ্গেল হিসেবে নতুন জীবন যাপন করছেন এই অভিনেত্রী। এরই মধ্যে উঠেছে দ্বিতীয় বিয়ের গুঞ্জন। যদিও বিষয়টি বেশ কয়েকবার গণমাধ্যমে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কখনো গেছেন কৌশলে এড়িয়ে।

নতুন করে তিনি আলোচনার জন্ম দিলেন ফেসবুকের এক স্ট্যাটাসে। লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। কি সেই সারপ্রাইজ, তা নিয়ে চলছে আলোচনা।

বিভিন্ন সুত্রে জানা গেছে গাজীপুরের এক রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেছিলেন, ‘না। বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু নয়, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

সেই ব্যবসায়ীকে ঘিরেই আবারও বিয়ের গুঞ্জন উঠছে। সমালোচকরা বলছেন, যা রটে তা কিছু না কিছু ঘটে। রাকিব সরকার ও মাহিয়া মাহি বন্ধু বটে, তবে অপুর সঙ্গে বিচ্ছেদের পরে সেই বন্ধুত্ব রূপ নিতে যাচ্ছে দাম্পত্যে। হয়তো এ বিয়ের ব্যাপারেই ১৩ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণা দেবেন মাহি।

এ বিষয়ে নিশ্চিত হতে ‘পোড়ামন’খ্যাত নায়িকার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে এড়িয়ে যান। আপাতত একটা দিন অপেক্ষা করাই যাক। নায়িকা কি সারপ্রাইজ নিয়ে হাজির হবেন সেটা জানা যাবে কাল বাদে পরশু।

এদিকে মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘মরীচিকা’ নামের ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]