‘নোনাজলের কাব্য’ মুক্তি পাচ্ছে ২৬ নভেম্বর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০০ এএম, ২১ নভেম্বর ২০২১

আগামী শুক্রবার (২৬ নভেম্বর) মুক্তি পেতে যাচ্ছে নতুন বাংলা সিনেমা ‘নোনাজলের কাব্য’। এর আগে ২৫ নভেম্বর স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। সিনেমাটির টাইটেল স্পনসর হিসেবে থাকছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) ব্র্যান্ড ‘ফ্রেশ’।

রেজওয়ান শাহরিয়ার সুমিতের চিত্রনাট্য ও নির্দেশনায় সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, তিতাস জিয়া ও তাসনোভা তামান্না। এর সঙ্গীত পরিচালনা করেছেন শায়ান চৌধুরী অর্ণব।

জলবায়ু পরিবর্তনের ফলে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের উপকূলীয় মানুষের জীবন ও জীবিকার গল্পে আবর্তিত সিনেমাটির শুটিং হয়েছে পটুয়াখালীতে। ছবিটি ইতোমধ্যেই লন্ডন, বুসান ও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বেশ প্রশংসিত হয়েছে।

২৬ নভেম্বর থেকে ‘নোনাজলের কাব্য’ একযোগে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা, ব্লকবাস্টার সিনেমা (যমুনা ফিউচার পার্ক), সিনেমাস্কোপ (নারায়ণগঞ্জ), সিলভারস্ক্রিনে (চট্টগ্রাম) সবার জন্য প্রদর্শিত হবে।

বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]