ফ্রিতে দেখা যাবে পরীমনির সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৮ নভেম্বর ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। মাদক মামলায় জামিন পাওয়ার পর তিনি কাজে নিয়মিত হয়েছেন। সিনেমার পর্দায় পরীকে সর্বশেষ দেখা গেছে গত মার্চে।

ওই মাসের শেষ সপ্তাহে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। যেটি নির্মাণ করেছিলেন তৌকীর আহমেদ।

প্রেক্ষাগৃহে মুক্তির প্রায় ৮ মাস পর এবার অনলাইনে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টফি’তে উন্মুক্ত করা হবে এই সিনেমা।

জানা গেছে, কম্পিউটার কিংবা মুঠোফোন যেকোনো উপায়ে টফির প্ল্যাটফর্মে প্রবেশ করে সিনেমাটি দেখা যাবে। এজন্য কোনো সাবস্ক্রিপশন ফি দিতে হবে না।

‘স্ফুলিঙ্গ’ সিনেমার গল্প আবর্তিত হয়েছে মুক্তিযুদ্ধের চেতনায়। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরাই ছিল এর মূল বক্তব্য। এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, শহীদুল ইসলাম সাচ্চু, রওনক হাসান প্রমুখ।

সিনেমাটি প্রযোজনা করেছিল স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর অথবা toffeelive.com ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি। এরপর তাতে প্রবেশ করলেই ফ্রিতে দেখা যাবে সিনেমাটি।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]