অপু বিশ্বাসের প্রেমে কৃষ্ণ জয় চৌধুরী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

ঢালিউড কুইন অভিনেত্রী অপু বিশ্বাস। এ সময়ের চিত্রনায়ক জয় চৌধুরী। তারা কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের ছবিতে। বর্তমানে চলছে শুটিং। গতকাল এফডিসিতে তারা অংশ নেন গানের দৃশ্যায়নে।

কাল তারা ক্যামেরার সামনে দাঁড়ালেন রাধা ও কৃষ্ণ সাজে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলচ্চিত্রের শেষ লটের শুটিং শুরু হয়। দিলরুবা খানের জনপ্রিয় গান ‘পাগল মন’ গানটি রিমেক করা হয়েছে এখানে। এ গানেই রাধা-কৃষ্ণ হয়ে আসবেন অপু ও জয়।

jagonews24

গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। নতুন করে মিউজিক আয়োজন করেছেন জাবেদ আহম্মেদ কিছলু। আর গানের অংশের কোরিগ্রাফার করেছেন একে আজাদ।

এ গানে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে জয় বলেন, ‘কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এফডিসিতে সেট বানিয়ে শুটিং হয়েছে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে বাকি শুটিং হবে গানের। রাধা কৃষ্ণের ট্রাডিশনাল কয়েকটি লুক থাকবে গানে।’

সোলায়মান আলী লেবু পরিচালনা করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি। এতে অপু-জয় ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]l.com