ভিসার অপেক্ষায় শাহিন সুমনের প্রবাসী ডন


প্রকাশিত: ১০:১৯ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

ঢাকাই ছবির ড্যাশিং ডিরেক্টর শাহিন সুমন। ব্যবসা সফল নির্মাতা হিসেবেও সুপরিচিত। সম্প্রতি তিনি জানিয়েছিলেন ‌‘প্রবাসী ডন’ শিরোনামে নতুন একটি ছবি নির্মাণ করবেন। সেই ছবিতে জুটি বাঁধবেন হ্যান্ডসাম নায়ক সাইমন সাদিক ও আলিশা প্রধান এবং সুমিত ও শিরিন শিলা।

তাদের নিয়ে নতুন বছরের শুরুতেই ছবিটির শুটিং শুরু হবার কথা ছিলো। কিন্তু ভিসা সংক্রান্ত জটিলতায় আটকে আছে তা। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

তিনি জানান, প্রবাসী ডন ছবির শুটিং হবে ব্রাজিলসহ বেশ কয়েকটি দেশে। তাই তিনিসহ ছবির কলাকুশলীদের ভিসা প্রয়োজন। সে অনুযায়ী ভিসার জন্য আবেদনও করা হয়েছে। কিন্তু সমসয়মতো সেগুলো হাতে আসেনি এখন অবধি। তাই চলছে ভিসার অপেক্ষা। ভিসা পেলেই ‘প্রবাসী ডন’র কাজ শুরু করবেন ২০১৫ সালের সুপার হিট ছবি ‘লাভ ম্যারেজ’র পরিচালক শাহিন সুমন।

এদিকে এই পরিচালকের ‘মিয়াবিবি রাজী’ ছবিটি সম্প্রতি সেন্সর সনদ পেয়েছে। ছবিটিতে অভিনয় করেছেন সুমিত ও শিরিন শিলা। পাশাপাশি বর্তমানে এই পরিচালক ব্যস্ত রয়েছেন ‘আংটি’, ‘প্রেম বলে কিছু নেই’, ‘মাতাল’সহ বেশ কিছু চলচ্চিত্রের কাজ নিয়ে।

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]