মেয়েকে সঙ্গে নিয়ে কাজে ফিরলেন তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৮ মে ২০২২

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মাতৃত্বকালীন ছুটি শেষে আবারও কাজে ফিরলেন তিনি। আজ রোববার থেকে কাজ শুরু করেছেন ‘মুজিব’ সিনেমার ডাবিং দিয়ে। বিষয়টি তিশা নিজে নিশ্চিত করেছেন।

নুসরাত ইমরোজ তিশা তার সামাজিক মাধ্যম ফেসবুকে পেজে লিখেছেন, ‘ইলহাম তার মায়ের কাজে যাচ্ছে। আস্তে আস্তে কাজ শুরু করছি। প্রথম কাজ হিসাবে বঙ্গবন্ধুর বায়োপিকের ডাবিং দিয়ে কাজ শুরু করলাম।’

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান তার নাম ইলহাম নুসরাত ফারুকী।

এদিকে বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমা ‘মুজিব’। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ, বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা।

‘মুজিব’ সিনেমাটি চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয় করেছেন একঝাঁক শিল্পী।

এমআই/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।