ট্রেলারে যেমন দেখা গেলো অনন্ত-বর্ষার ‘দিন-দ্য ডে’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২০ জুন ২০২২

ট্রেলার প্রকাশ হয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন- দ্য ডে’ সিনেমার। রোববার সন্ধ্যা ৭টায় অনন্ত জলিলের ইউটিউব চ্যানলে প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত।

এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে।

সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অনন্ত জানিয়েছিলেন, দিন- দ্য ডে চমকে ঠাসা একটি সিনেমা। ট্রেলারেও দেখা গেল অনেকটা তাই। দেশপ্রেম, অ্যাকশন, রোমান্স, সাসপেন্স সবই লক্ষ্য করা যায় এতে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ১০০ কোটি টাকার বাজেটের সিনেমাটি বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে।

গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার করণে তা পিছিয়ে যায়। তবে এবার ঈদ-উল-আজহায় দিন- দ্য ডে মুক্তি পাবে।

এমআই/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]