অবশেষে মুক্তি পাচ্ছে শাবনূরের নতুন ছবি


প্রকাশিত: ০৪:০১ পিএম, ২৬ জানুয়ারি ২০১৬
অবশেষে মুক্তি পাচ্ছে শাবনূরের নতুন ছবি

অপেক্ষার পালা শেষ হতে চললো চিত্রাভিনেত্রী শাবনূর ভক্তদের। দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই নায়িকার নতুন ছবি ‘পাগল মানুষ’। ভক্তদের মতোই নিজের নতুন ছবি নিয়ে শাবনূরও বেশ উচ্ছ্বসিত।

তিনি জাগো নিউজকে জানিয়েছেন, ‘ছবিটিতে আমাকে চুক্তিবদ্ধ করেছিলেন প্রয়াত নির্মাতা এম এম সরকার। তিনি ছিলেন আমার পছন্দের একজন পরিচালক। তার সঙ্গে অনেক ছবি করেছি। তার মৃত্যুতে আমি চিন্তিত ছিলাম ছবিটির ভবিষ্যত নিয়ে। কিন্তু আরেকজন প্রিয় পরিচালক বদিউল আলম খোকন ভাই ছবিটি নির্মাণ করতে এগিয়ে এসেছেন এবং শেষ পর্যন্ত এটি মুক্তি পাচ্ছে। আমার খুব ভালো লাগছে। আমার বিশ্বাস ছবিটি সবাই হলে গিয়ে দেখবেন।’

এ প্রসঙ্গে পরিচালক খোকন জানান, ছবির সব কাজ শেষ। কিছু কাজ রয়েছে সেগুলো গুছিয়ে নিয়ে ফেব্রুয়ারিতেই ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়বে। আর মুক্তির অনুমতি পেলে আসছে মে মাসেই মুক্তি পাবে শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’ ছবিটি। 

প্রসঙ্গত, ২০১১ সালের অক্টোবর মাসে ‘পাগল মানুষ’ ছবিতে চুক্তিবদ্ধ হন শাবনূর। এর কিছু দিনের মধ্যেই শুটিং শুরু হয়। হঠাৎ করে ২০১২ সালের ২৯ ডিসেম্বর শুটিং স্পটে হার্ট অ্যাটাকে মারা যান পরিচালক এম এম সরকার! ফলে শুটিং বন্ধ হয়ে যায়। এরপর তারই সহকারী পরিচালক বদিউল আলম খোকন এটি নির্মাণের দায়িত্ব নেন।

ছবিটিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন নবাগত শায়ের খান।

এলএ