এবার ঈদে ভাইসব প্রোডাকশনের ২০ নাটক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ০৭ জুলাই ২০২২

কোরবানির ঈদ ঘিরে ভাইসব প্রোডাকশন দেশের জনপ্রিয় নির্মাতা, শিল্পী ও কলাকৌশলীদের দিয়ে সাত পর্বের ধারাবাহিকসহ ২০টি একক নাটক নির্মাণ করেছে। আসন্ন ঈদে দেশের জনপ্রিয় টেলিভিশনগুলোর ঈদ অনুষ্ঠানমালায় দর্শকরা নাটকগুলো দেখতে পাবেন।

পরিচালক মোস্তফা কামাল রাজ এবার ঈদে প্রথম ভাইসব প্রোডাকশনের সঙ্গে দুটি কাজ করেছেন। নাটক দুটি হলো ‘চিরকুমার সংঘ (২০২২ সংস্করণ)’ এবং ‘করাপশন’। সম্পূর্ণ কুমিল্লায় চিত্রায়িত চিরকুমার সংঘ নাটকটিতে অভিনয় করেছেন সামিরা খান মাহি, হাসান মাসুদ, কচি খন্দকার, সিদ্দিক, জামিল, সোহেল খান এবং অনিক। নাটকটি বাংলাভিশনের আসন্ন ঈদ অনুষ্ঠানমালায় সম্প্রচার হবে। ‘করাপশন’ নাটকের শীর্ষ ভূমিকায় অভিনয় করেছেন তারিক আনাম খান। এছাড়াও নাটকে তাসনিয়া ফারিন, সাজু খাদেম, হাসান মাসুদ, ডা. এজাজসহ অনেকেই অভিনয় করেছেন। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে।

সিনেমা দিয়ে যে নায়কের ক্যারিয়ার শুরু- সেই নিলয় আলমগীর আবারও এফডিসিতে শ্যুটিংয়ে ফিরলেন ভাইসব প্রোডাকশনের ঈদের বিগ বাজেটের নাটক ‘কিসমত’ নিয়ে। সঙ্গে নায়িকা তানিয়া বৃষ্টি। ‘কিসমত’ নাটকটির রচনা এবং পরিচালনায় রয়েছেন নির্মাতা মেহেদী হাসান হৃদয়। নাটকটি বাংলাভিশনে সম্প্রচার হবে। এছাড়া হৃদয়ের ঈদের বিশেষ রোমান্টিক কমেডি ফিকশন ‘ক্লাসমেট’ অভিনয় করেছেন নিলয় আলমগীর এবং সেমন্তি সৌমি। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে। এছাড়া হৃদয়ের পরিচালনায় অভিনেতা মুশফিক ফারহান এবং সামিরা খান মাহি অভিনীত ‘আতঙ্ক’ নাটকটি ঈদের তৃতীয় দিন দীপ্তটিভিতে সম্প্রচার হবে।

নির্মাতা মাইদুল রাকিব এবার ঈদে ভাইসব প্রোডাকশনের সঙ্গে দুটি কাজ করেছেন। একটি হলো নায়ক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে ‘আম্মাজান’। যেখানে মানুষ তাদের প্রিয় নায়ক মান্নার কাজের কিছুটা হলেও ছায়া পাবেন। নাটকটিতে আম্মাজানের চরিত্রে অভিনয় করেছেন প্রখ্যাত অভিনয় শিল্পী মনিরা মিঠু। নাটকটি বাংলাভিশনে ঈদের অনুষ্ঠানমালায় সম্প্রচার হবে। এছাড়া জনিপ্রিয় জুটি নিয়ল আলমগীর এবং জে এস হিমিকে নিয়ে নির্মিত নাটক ‘ঝগড়াটে বউ’ এটিএন বাংলায় সম্প্রচার হবে।

‘মিট মাই বয়ফ্রেন্ড’এর পর নির্মাতা হাসিব হোসেন রাখি আবারও শামীম হাসান সরকার এবং নিশাত প্রিয়ম জুটিকে নিয়ে তৈরি করেছেন কমেডি ধাঁচের ফিকশন ‘গার্লফ্রেন্ড শুধু খাইতে চায়’। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে। এছাড়া রাখি মিশু সাব্বির এবং সানজানা সরকার রিয়াকে নিয়ে তৈরি করেছেন ঈদের আরেকটি বিশেষ নাটক।

বর্তমান সময়ের সফল নির্মাতা মহিন খান এবার ঈদে ভাইসব প্রোডাকশনের প্রযোজনায় দুটি নাটক নির্মান করেছেন। কমেডি ধাঁচের গল্পে নিলয় আলমগীর এবং জে এস হিমিকে নিয়ে তৈরি করেছেন ‘জমিদারের নাতি’। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে। ‘ক্রাস যখন বেয়াইন’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন জাহের আলভী এবং অহনা রহমান।

নির্মাতা এম আই জুয়েল ভাইসব প্রোডকশনের ব্যানারে অভিনেতা মিশু সাব্বির, সারিকা সাবরিন, সাচ্চু, অনিককে নির্মান করেছেন ‘পালিয়ে বিয়ে’। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে। নির্মাতা সাখাওয়াত মানিক অভিনেতা মিশু সাব্বির এবং নীলাঞ্জনা নীলাকে নিয়ে তৈরি করছেন নাটক শেয়ার ফিফটি ফিফটি। নাটকটি এটিএন বাংলায় সম্প্রচার হবে।

এছাড়া নির্মাতা শহীদ উন নবী ভাইসব প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মাণ করছেন সাত পর্বের বিশেষ ধারাবাহিক। সম্পূর্ণ রিসোর্টে নির্মিত কমেডি ধাঁচের এই নাটক অভিনয় করেছেন শামীম হাসান সরকার, সারিকা সাবা, তামিম মৃধা, সেমন্তি সৌমি, অনিক এবং আরও অনেকেই। নাটকটি গোল্লাছুট ইউটিউব চ্যানেলে সম্প্রচার হবে।

ঈদের বিশেষ নাটক নির্মাণ প্রসঙ্গে ভাইসব প্রোডাকশনের কর্ণধার সুজন মাহমুদ জানান, ঈদ ঘিরে ভাইসব প্রোডাকশন নিয়মিতভাবে দর্শকদের জন্য নাটক নির্মাণ করছে। গত ঈদুল ফিতরের নাটকগুলো দর্শক ভালোভাবে গ্রহণও করেছেন। তাই আসন্ন ঈদকে সামনে রেখে দর্শকদের বিনোদন দিতে ভাইসব প্রোডাকশন সুন্দর গল্পের নাটক নির্মাণ করেছে। গত ঈদের মতো এই নাটকগুলোও দর্শক ভালোভাবে গ্রহণ করবেন বলে আমাদের বিশ্বাস।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।