কবীর সুমনের সুরের মূর্ছনায় মুগ্ধ ঢাকার শ্রোতারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৫ অক্টোবর ২০২২
রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে গান পরিবেশন করেন কবীর সুমন

কবীর সুমন মঞ্চে এলেন বিকেল সোয়া ৫টায়, ভূমিকা ছাড়াই শুরু করলেন গান। এরপর একে একে বেশ কয়েকটি গান শোনান তিনি। তার সুরের মূর্ছনায় মুগ্ধ হন শ্রোতারা।

শনিবার (১৫ অক্টোবর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নিজের গান নিয়ে বেড়ে ওঠার গল্প শোনান তিনি। এরপর শ্রোতাদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তার সঙ্গে ভারত থেকে আসা যন্ত্রশিল্পীদের।

কবীর সুমনের গান শুনতে আসেন বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। উপস্থিত ছিলেন অভিনেত্রী রুনা খানসহ আরও অনেক তারকা।

কবীর সুমনের সুরের মূর্ছনায় মুগ্ধ ঢাকার শ্রোতারা

তিনদিনের আয়োজনে গান গাইতে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে ঢাকা পৌঁছান ভারতের বাংলা গানের জনপ্রিয় এ শিল্পী। ১৩ বছর পর ঢাকায় কবীর সুমনের গানের আয়োজন নিয়ে কয়েক সপ্তাহ ধরেই চলছে আলোচনা।

কবীর সুমনের সুরের মূর্ছনায় মুগ্ধ ঢাকার শ্রোতারা

আজ আধুনিক বাংলা গান গেয়ে শোনান কবীর সুমন। মঙ্গলবার (১৮ অক্টোবর) আধুনিক বাংলা খেয়াল পরিবেশনের পর শুক্রবার (২১ অক্টোবর) আধুনিক বাংলা গান দিয়ে আয়োজন শেষ করবেন তিনি।

এমআই/এসএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।