আসলেই কি কঙ্গনাকে এড়িয়ে গেলেন জয়া?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ১১ নভেম্বর ২০২২

অমিতাভ বচ্চন পত্নী জয়া বচ্চন বলিউড তারকা কঙ্গনাকে এড়িয়ে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। জয়া কী আসলেই কঙ্গনাকে এড়িয়ে গেছেন? নাকি এর ভেতরে অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে- এই নিয়ে এখন চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকালে বলিউড পাড়া উত্তাল হয়েছিল মাদক মামলা এবং নেপোটিজম বিতর্কে। সেই সময়েই জয়া বচ্চনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন কঙ্গনা। কেউ কেউ এই ঘটনারও যোগসূত্র টেনে আনছেন।

আজ (১১ নভেম্বর) মুক্তি পাচ্ছে সূরজ বরজাতিয়া পরিচালিত ছবি ‘উঁচাই’। এর দিন দুই আগে, গত বুধবার মুম্বাইয়ে এই ছবির এক বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল।

এ প্রিমিয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের শীর্ষস্থানীয় তারকারা। জানা গেছে, এ অনুষ্ঠানে অমিতাভ বচ্চন উপস্থিত না থাকতে পারলেও তার স্ত্রী জয়া বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন হাজির হয়েছিলেন।

সেই সঙ্গে কঙ্গনা রানাউত, রানি মুখোপাধ্যায়, নীনা গুপ্তা, টাইইগার শ্রফ, অক্ষয় কুমার, সালমান খানের মতো তারকারাও হাজির ছিলেন। আর সেখানেই এক ‘অপ্রস্তুত’ মুহূর্তের ভিডিও হয়েছে ভাইরাল। যা নিয়ে এখন চলছে তুমুল আলোচনা।

এই বিশেষ প্রিমিয়ারের রেড কার্পেটের একাধিক ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সব তারকাকেই পাপারাৎজিদের জন্য পোজ দিতে দেখা হয়েছে। কিন্তু এইসবের মধ্যে ভাইরাল হয়েছে একটি বিশেষ ভিডিও।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে পাপারাৎজিদের পোজ দিয়ে, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় কঙ্গনা রানাউতকে একেবারে এড়িয়ে গেলেন জয়া বচ্চন। এই মুহূর্তই চোখে পড়েছে সকলের। ভাইরাল ওই ভিডিও ক্লিপিংয়ে দেখা যাচ্ছে রেড কার্পেটে হাসতে হাসতে জয়া বচ্চনকে অভিবাদন জানালেন কঙ্গনা।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু বাকি সকলকেই পাল্টা অভিবাদন জানাতে জানাতে জয়া বচ্চন সামনে এলেও কঙ্গনাকে একেবারেই এড়িয়ে গেলেন তিনি। কোনো উত্তরই দিলেন না। এরপরই তাকে ঘুরে অনুপম খেরের সঙ্গে ছবি তুলতে দেখা যায়।

জয়ার এই ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় বয়ে যাচ্ছে। অনেকেরই মতে জয়া বচ্চন যা করেছেন তা ঠিকই করেছেন, কঙ্গনা এমন প্রতিক্রিয়া পাওয়ার রাস্তা নিজেই নাকি নিজের জন্য তৈরি করেছেন।

এই ঘটনায় জয়া কঙ্গনার ভক্ত অনুরাগীরা দুই শিবিরে বিভক্ত হয়ে পড়েছেন। জয়ার অনুসারীরা বলছেন, তিনি এটি ঠিকই করেছেন। অন্যদিকে কঙ্গনা ভক্তরা বলছেন, জয়ার কাছ থেকে এমন আচরণ আমরা আশা করিনি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।