আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে সেরা শিল্পী টেইলর সুইফট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২২ নভেম্বর ২০২২

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে সেরা শিল্পী নির্বাচিত হয়েছেন বিশ্ববিখ্যাত পপ সুপারস্টার টেইলর সুইফট। রোববার (২০ নভেম্বর) লস অ্যাঞ্জেলেসে অ্যাওয়ার্ড শোতে তাকে এ সম্মাননা দেওয়া হয়েছে। তিনি ‘রেড’ অ্যালবামের জন্য এ অ্যাওয়ার্ড লাভ করেছেন।

টেইলর সুইফটের ২০১২ সালের প্রকাশিত হওয়া ‘রেড’ অ্যালবামটি পুনরায় রেকর্ডিং করে বাজারজাত করায় এটি নতুন করে আলোচনায় আসে। পাশাপশি অ্যালবামটি তুমুল শ্রোতাপ্রিয়তাও লাভ করে।

এ অ্যালবামের জন্য টেইলর সুইফট আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড লাভ করেছেন। ৩২ বছর বয়সী এ তারকা তার অতীতে প্রকাশিত অ্যালবামের নতুন সংস্করণ বের করে তাতে এই অ্যাওয়ার্ড লাভের ঘটনা সত্যিই বিস্ময়কর।

লস অ্যাঞ্জেলেসে অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে উঠে টেইলর বলেন, ‘আমি এখনো গান করছি এবং আপনারা এখনো আমার গান শুনছেন, এই ভালোলাগা আমি বলে বুঝাতে পারব না।’

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে বর্ষসেরা শিল্পী বিভাগে অন্যান্যদের মধ্যে আছেন, সুইফট বিয়ন্স, হ্যারি স্টাইলস, দ্য উইকেন্ড, ড্রেক, অ্যাডেল এবং ব্যাড বানি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।