পপ তারকা ক্রিস্টিন ম্যাকভি মারা গেছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২২
২০১৪ সালের ২৫ নভেম্বর একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করছেন ম্যাকভি।

জনপ্রিয় বৃটিশ পপ তারকা ক্রিস্টিন ম্যাকভি আর নেই। তিনি বুধবার (৩০ নভেম্বর) সকালে হাসপাতালে ৭৯ বছর বয়সে পরোলোক গমন করেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

মৃত্যুকালে তার পরিবারের সদস্যরা পাশে ছিলেন। বিবিসি’র সংবাদে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। ফ্লিটউড ম্যাক ব্যান্ডের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাকভির মৃত্যুর কথা জানানো হয়েছে।

ক্রিস্টিন ম্যাকভি ফ্লিটউড ম্যাক ব্যান্ডের অন্যতম সদস্য। সংগীত পরিবেশেনের পাশাপাশি গীতিকার হিসেবেও পরিচিতি লাভ করেছিলেন তিনি।

jagonews24২০১৮ সালে ফ্লিটউড ম্যাক ব্যান্ডের অন্যান্য সদস্যদের সঙ্গে ম্যাকভি।

ক্রিস্টিন ম্যাকভি ১৯৭০ সালে ফ্লিটউড ম্যাকে যোগ দেন। তার যোগদানের পরপরই তিনি খুব তাড়াতাড়ি এই ব্যান্ডটির গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন। ম্যাকভি ‘এভরিহয়ার’, ‘ডোন্ট স্টপ’, ‘লিটল লাইস’, ‘সে ইউ লাভ মি’, ‘সংবার্ড’-এর মতো অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দেন।

উল্লেখ্য, ক্রিস্টিন ম্যাকভি ১৯৪৩ সালের ১২ জুলাই ল্যাঙ্কাশায়ারে জন্মগ্রহণ করেন। তিনি মাত্র ৪ বছর বয়সে পিয়ানো বাজানো শেখা শুরু করেন। তিনি ১১ বছর বয়সে গানকে গুরুত্বের সঙ্গে গ্রহণ করেন। কিন্তু সিদ্ধান্ত নিয়েছিলেন শিক্ষকতা করবেন। তবে সংগীতপ্রেমী বন্ধুদের সঙ্গে মিশে তার সিদ্ধান্তের পরিবর্তন ঘটে। শুরুর দিকে বন্ধুদের সঙ্গে ব্যান্ড গঠন করেন ম্যাকভি। পরে ফ্লিটউড ম্যাকের সঙ্গে যুক্ত হন। এভাবেই তিনি বিশ্বসংগীতের অংশ হয়ে ওঠেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।