জিতের জন্মদিনে বাড়ির সামনে ভক্তদের ঢল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২৮ এএম, ০১ ডিসেম্বর ২০২২

কলকাতার সুলতান খ্যাত অভিনেতা জিৎ। তার পুরো নাম জিতেন্দ্র মদনানী। জন্মসূত্রে তিনি অবাঙালি হলেও বাংলা ছবিতে অভিনয়ের মাধ্যমে তুমুল পরিচিতি লাভ করেছেন।

আকর্ষণীয় চেহারা আর সাবলীল অভিনয় দিয়ে শোবিজে নিজের স্থায়ী আসন করে নিয়েছেন। জায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়ের মণি কোঠায়। শুধু ওপার বাংলায় নয় এপাড়েও তার ভক্তের সংখ্যা কম নয়। তাকে অনেকেই বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে তুলনা করেন। কেউ কেউ তাকে বাংলার শাহরুখ বলেন। এবার সেই প্রমাণ মিললো তার ৫২তম জন্মদিনে। ৩০ নভেম্বর ছিল এ সুদর্শন অভিনেতার জন্মদিন।

তার জন্মদিনে টালিউডের পরিচালক থেকে শুরু করে অভিনেতা, একাধিক ফ্যানক্লাব, ভক্তদের নেটমাধ্যমজুড়ে শুভেচ্ছাবার্তা, পোস্ট-উইশের ঝড় দেখা গিয়েছে। তবে জিতের ফেসবুক পেজ থেকে করা লাইভ ভিডিওতে দেখা মিলেছে তার প্রতি ভক্তদের ভালোবাসার বিশেষ ঝলক।

ভিডিওটিতে দেখা যায়, জিতের বাড়ির সামনে ভিড় করেছে ভক্তরা। তাদের পছন্দের অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। তাদের ইচ্ছে প্রিয় তারকাকে একবার কাছ থেকে দেখবে ও ছবি তুলবে তার সঙ্গে। তবে তাদের চাওয়া অপূর্ণ রাখেনি জিৎ। বাড়ির ব্যালকনিতে এসে ভক্তদের সামনে ধরা দিলেন প্রিয় অভিনেতা। ব্যালকনিতে দাঁড়িয়ে সবার সঙ্গে সেলফি তুলেছেন। এ সময় ভক্তরা আনন্দ-উল্লাসে ফেটে পড়েন।

এসময় জিতের চোখেমুখে ফুটে উঠেছিল জিতে যাওয়ার গল্প। জন্মদিনে ভক্তদেরকে কাছে পেয়ে তার আনন্দও যেন দ্বিগুণ হয়ে যায়।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।