অদ্ভুত পোশাকে চমকে দিলেন নোরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১০ এপ্রিল ২০২৩

নোরা ফাতেহি মানেই খোলামেলা রূপে উদ্দাম নৃত্যের চমক। কিন্তু এবার অন্যরকম সাজে তার ভক্ত-অনুরাগীদের চমকে দিয়েছেন। সম্প্রতি নোরা যে পোশাক পরেছেন তা বাতাস ভরা বালিশ, না সাবানের ফেনা-এ নিয়ে চলছে বিভিন্নমুখি আলোচনা। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নোরার উপস্থিতি হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: নোরা ফাতেহি বাংলাদেশে এসে কেন চড় খেয়েছিলেন?

সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে তুমুল আলোচনা চলছে- এ আবার কী পোশাক! কী উদ্ভট দেখাচ্ছে নোরাকে! নোরা কী পরেছিলেন তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে। ভাইরাল ভিডিওতে নোরার মুখ ছাড়া কিছুই চোখে পড়ার উপায় নেই। ফ্রেমজুড়ে নোরার ধবধবে সাদা পোশাক। বিশাল দুই হাতাওয়ালা গাউনে নোরাই যেন ঢাকা পড়ে গিয়েছেন!

jagonews24

গলাবন্ধ গাউনের গলা থেকে বুক পর্যন্ত রূপালি কাজ। তার পরই বিস্ফোরণের মতো বেরিয়ে এসেছে দুটি বিশাল আকৃতির হাতা! তারপর দুহাতের পাতায় সাদা দস্তানা। এ কেমন সাজ নোরার! হেসেই মরছেন সবাই।

নোরার এ সাজ দেখে এমন মন্তব্য ভেসে এলো নেটদুনিয়ায়, ম্যাম, আমার বালিশদুটো ফেরত দিন, ঘুমাব। আবার কেউ লিখলেন, ওর বোধ হয় জ্বর এসেছে। চিকিৎসক বলেছেন, সব সময় কম্বল মুড়ি দিয়ে ঘুরতে। তাড়াতাড়ি সেরে উঠুন নোরা।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

আরও পড়ুন: ৪০ মিনিটের অনুষ্ঠানের জন্য নোরা ফাতেহি নিচ্ছেন ১৫ লাখ টাকা

আরেকজন তার পোশাকের হাতাগুলোকে হাওয়া ভরা ব্যাগের সঙ্গে তুলনা করে লিখলেন, এয়ারব্যাগ সুরক্ষা হিসেবে ভালো। আবার কারও বক্তব্য, এই বালিশ আকৃতির পোশাক তারও চাই, কারণ এটা পরে যেখানে সেখানে ঘুমিয়ে পড়া যাবে। এমন মন্তব্যে হাসির বান সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে, যদিও নোরা এখনো মুখ খোলেননি।

আরও পড়ুন: দিশার নাচের শিক্ষক ছিলেন নোরা ফাতেহি!

jagonews24

উল্লেখ্য, নোরা নাচতে ভালোবাসেন। রিয়েলিটি শো দিয়েই আত্মপ্রকাশ করেছিলেন ইন্ডাস্ট্রিতে। সেই থেকে বিভিন্ন সিনেমায় তাকে ‘আইটেম ডান্সার’ হিসেবে দেখা গেছে। তার কিছু হিট গানের ভিডিওর মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে, যার মধ্যে রয়েছে ‘সাকি সাকি’ এবং ‘দিলাবর’। গত বছর কাতারে ফিফা বিশ্বকাপে অনুষ্ঠান করেও বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নোরা।

নোরাকে শেষবার সিদ্ধার্থ মালহোত্র এবং রাকুল প্রীত সিং অভিনীত ‘থ্যাঙ্ক গড’-এ দেখা গিয়েছে। আগামীদিনে নোরা থাকবেন সাজিদ খান পরিচালিত ‘হান্ড্রেড পারসেন্ট’ সিনেমাতে। সে সিনেমায় অভিনয় করেছেন শেহনাজ গিল, জন আব্রাহাম এবং রীতেশ দেশমুখ প্রমুখ।

সূত্র: আনন্দবাজার

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।