দিশার নাচের শিক্ষক ছিলেন নোরা ফাতেহি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৮ মে ২০২২

বলিউড ড্যান্সার ও অভিনেত্রী নোরা ফাতেহি। তার অভিনয়ের চেয়ে নাচেই বেশি মুগ্ধ ভক্তরা। তিনি মানেই যেনো নাচে নতুনত্ব। নোরা নাচের দক্ষতার জন্যই বলি পাড়ায় বেশ পরিচিত।

নোরা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’, ‘বাটলা হাউস’, ‘মাই বার্থডে সং’ এবং ‘ভারত’র মতো হিট সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন।

সোশ্যাল মিডিয়াতেও রয়েছে তার অনেক অনুরাগী। ইনস্টাগ্রামে তার একটি বিশাল ফ্যানবেজ আছে। সেখানে তার নিত্যদিনের নানা বিষয় শেয়ার করেন তিনি ভক্তদের জন্য। তবে অবাক করা বিষয়, নোরা এক সময় দিশা পাটানির নাচের শিক্ষক ছিলেন।

বলিউড ক্যারিয়ারের শুরু থেকেই তারা বন্ধু। বেশ কয়েক বছর আগে নোরা দিশার সাথে একটি হাসিমাখা সেলফি শেয়ার করেছিলেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, ‘আপনাকে ধন্যবাদ দিশা, সেরা শিক্ষকের সুন্দর উপহারের জন্য। আপনার নাচের শিক্ষক হতে পেরে সবসময় খুশি।’

এদিকে নোরা ফাতেহি বর্তমানে ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’র বিচারক আসনের অংশ। নোরাকে শেষ দেখা গিয়েছে ‘ড্যান্স মেরি রানি’ গানে।

অন্যদিকে দিশাকে মোহিত সুরির পরিচালনায় ‘এক ভিলেন ২’ ছবিতে দেখা যাবে। সিনেমাতে আরও আছেন অভিনেতা জন আব্রাহাম, অর্জুন কাপুর প্রমুখ।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]