রাজ রিপার সঙ্গে জুটি বেঁধেছেন জয় চৌধুরী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৬ পিএম, ২৫ মে ২০২৩

ঢালিউডের নবাগত নায়িকা রাজ রিপা। চলচ্চিত্রের পাশাপাশি তিনি সমান তালে বিজ্ঞাপনেও কাজ করছেন। এরই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনে দেখা যাবে রিপাকে।

সম্প্রতি নরসিংদীতে সুরেশ সরিষার তেলের এ বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা বাপি সাহা। বিজ্ঞাপনচিত্রটিতে রাজ রিপার সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক জয় চৌধুরী।

নতুন এ বিজ্ঞাপনটি নিয়ে রাজ রিপা বলেন, বাপিদা খুবই ভালোমানের একজন নির্মাতা। প্রথমবার তার নির্দেশনায় দারুণ একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। অনেক ভালো লেগেছে দাদার সঙ্গে কাজ করে।

নির্মাতা বাপি সাহা বলেন, ড্রামা বেইজড দারুণ বিজ্ঞাপনচিত্র হয়েছে। সব মডেলই খুবই ভালো পারফর্ম করেছেন এতে। আসছে ঈদ উপলক্ষ্যে সবগুলো টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্র দুটি প্রচার হবে।

বিজ্ঞাপনটিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফজাল শরীফ, নজরুল ও ম ফারুক ও সোনিয়া রিফাত।

সবশেষ মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল রাজ রিপাকে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ রিপা অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত সিনেমাট ‘মুক্তি’ ।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।