ঈদে তিন গান নিয়ে আসছেন ফজলুর রহমান বাবু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২০ জুন ২০২৩

নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। অভিনয়ের পাশাপাশি তিনি গান গেয়েও সংগীতপ্রেমীদের মন জয় করেছেন। তার বেশ কয়েকটি গানের অ্যালবামও প্রকাশিত হয়েছে। তার সুললিত কণ্ঠের জন্য অনেক নির্মাতারা নাটকের সংলাপের মাঝে গানও গাইয়ে নেন।

আরও পড়ুন: বেরিয়ে যাওয়া দর্শক ঘরে ফেরানো কঠিন : ফজলুর রহমান বাবু

নাটক-টেলিছবির পাশাপাশি ফজলুর রহমান বাবু বিভিন্ন উৎসবে নতুন গানও উপহার দেন তার ভক্ত-অনুরাগীদের। এবারের ঈদুল আজহায় তিনি নাটক ও টেলিছবির পাশাপাশি তিনটি গান উপহার দিচ্ছেন। এরই মধ্যে গান তিনটির কাজ শেষ হয়েছে।

Fajlur-Rahaman-babu-Cover-(1).jpg

আরও পড়ুন: ঈদে মমতাজের শূন্য বাড়িতে ফজলুর রহমান বাবু

ঈদে গান প্রকাশ প্রসঙ্গে অভিনেতা ফজলুর রহমান বাবু জাগো নিউজকে বলেন, আমি আসলে ভালোবেসে মনের আনন্দে গান করি। অভিনয়ের মতো আমার গানও সবাই পছন্দ করে জেনে আমি আনন্দ পাই। এবার ঈদের জন্য রাজ কামালের একটি ও রণকের দুটি মোট তিনটি গান করেছি। এগুলো তাদের ইউটিউবে প্রকাশ হবে। আশা করছি আগের গানে মতো এ গানটি সবার ভালো লাগবে।

ফজলুর রহমান বাবু টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করে তুমুল প্রশংসা লাভ করছেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন তিনি।

মনপুরা সিনেমায় দুইটি গান গাওয়ার মাধ্যমে সঙ্গীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন ফজলুর রহমান বাবু। তার প্রথম একক অ্যালবাম ইন্দুবালা ২০০৯ সালে প্রকাশিত হয়।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।