নায়ক শাকিবের প্রশংসায় পঞ্চমুখ গায়ক আসিফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪১ পিএম, ২৩ জুন ২০২৩

প্রশংসায় ভাসছেন ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। আসছে ঈদে মুক্তির মিছিলে রয়েছে তার অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত সিনেমায় প্রবীণ একটি চরিত্রেও দেখা যাবে তাকে। যার লুক এরই মধ্যে প্রকাশ করা হয়েছে। তার নতুন এই চেহারা দেখে মুগ্ধ তার ভক্ত-দর্শক। পাশাপাশি এই লুক নিয়ে প্রশংসা করতে দেখা গেছে অনেক তারকাদেরকেও।

এবার জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ তার ফেসবুকে কিং খানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে লিখেছেন, আমার সবসময় মনে হয়েছে বাংলা মুভির কিং শাকিব খানকে সঠিকভাবে ব্যবহার করা যায়নি। তিনিও নিজের প্রতি যত্নশীল ছিলেন না। আপকামিং প্রিয়তমা মুভির পরিচালক হিমেল আশরাফ অভিনেতা শাকিব খানের কাছ থেকে যথেষ্ট পরিমাণ নির্যাস নিয়ে নিয়েছেন, সেটা বোঝাই যাচ্ছে। প্রকাশিত ছবিগুলোর প্রত্যেকটা লুক ছিল অসাধারাণ।

তিনি আরও লিখেছেন, একজন অভিনেতা শাকিব খানের শূন্যতা আসলেই অনুভূত হয়েছে সবসময়। একই অ্যারেনায় কাজ করার সুবাদে বাংলা সিনেমার এই সুপারস্টারের খোঁজখবর রাখি। প্রিয়তমা পরবর্তী প্রতিটি সিনেমার স্ক্রিপ্ট তিনি খুব যাচাই বাছাই করে সিদ্ধান্ত নিচ্ছেন। এটা শুধু শাকিব খান নয়, পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য খুব ইতিবাচক সুফল বয়ে আনবে। প্রায় ধ্বংস হয়ে যাওয়া সিনেমা হলগুলো নতুনভাবে প্রাণ ফিরে পাবে। টিম ‘প্রিয়তমা’র জন্য শুভকামনা রইলো। ভালোবাসা অবিরাম।

‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমাটির শুটিং। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে রয়েছে সিনেমাটি।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য, সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটিতে শাকিব ছাড়া আরও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

এমআই/এমএমএফ/এসজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।