‘গদর-২’ সিনেমার সাফল্যের মাঝেও মন ভালো নেই সানির

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২০ আগস্ট ২০২৩

দীর্ঘদিন পর বড়পর্দায় হাজির হয়েছেন বলিউড অভিনেতা সানি দেওল। এসেই যেন সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বক্স অফিসে প্রায় ৪০০ কোটি ছুঁই ছুঁই করছে তার অভিনীত সিনেমা ‘গদর-২’।

সানির সাফল্যের এ খবরের মাঝে আরও একটি খবর সবার দৃষ্টি কেড়েছে। তার ঠিকানায় ব্যাংক থেকে পাঠানো আইনি নোটিশ। এতে নাম জড়িয়ে রয়েছে সানির বাবা ধর্মেন্দ্রর। ব্যাংকের কাছে কোটি কোটি রুপি দেনা। তার দায়ে জর্জরিত দেওল পরিবার। দেনা শোধ করতে নাকি নিলামে উঠবে সানির জুহুর বাংলো ‘সানি ভিলা’।

ব্যাংক অফ বরোদা থেকে নোটিশ এসেছে অজয় দেওল অর্থাৎ, সানি দেওলের নামে। আশির দশকের শেষের দিকে এই বাংলোটি কেনেন অভিনেতা। মূলত নিজের প্রযোজনা সংস্থার কাজকর্ম চালান জুহুর এ বাংলো থেকেই।

অভিনেতার এই বাংলোর ভিতরে একটি দপ্তর, সিনেমাহল এবং পোস্ট প্রোডাকশনের কাজের জন্য বেশ কয়েকটি ঘর রয়েছে। এখন সেই সানি ভিলাই নিলাম করার নোটিশ দিল ব্যাংক। এ কারণে সানির মন ভালো নেই। ফলে সিনেমার সাফল্য যেন তিনি মন ভরে উদযাপন করতে পারছেন না।

প্রায় ৫৫ কোটি রুপির দেনা। তাই বাড়ির দাম রাখা হয়েছে ৫৫ কোটি রুপির একটু বেশি। পুরোটাই হবে অনলাইনে। যিনি সবোর্চ্চ দাম দেবেন তার কাছে যাবে এ বাড়ির মালিকানা। এই পুরো পদ্ধতি সম্পন্ন হতে মাসখানেকও সময় লাগতে পারে আবার বছরও কেটে যেতে পারে।

শোনা যাচ্ছে নিজের পরিচালিত সিনেমা ‘ঘায়েল: ওয়ানস এগেইন’-এর জন্য নিজের বাড়ি বন্ধক দিয়ে এই লোন নেন অভিনেতা। যদিও পরে সেই টাকা শোধ করতে না পারায় নিলামে উঠতে যাচ্ছে তার এ বাড়ি। এই খবর শুনে সানির ভক্তদেরও মন ভীষণ খারাপ।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।