‘বিজয়ের উল্লাস’ সঞ্চালনায় সাদিয়া রশ্নি সূচনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

সময়ের উপস্থাপিকা সাদিয়া রশ্নি সূচনা। টিভি, মঞ্চ কিংবা খেলার মাঠের উপস্থাপনা সবখানেই সূচনা সফল। চাইল্ড ডেভেলপমেন্ট প্রফেশনাল, পেডিয়াট্রিক নিউরোডিজঅর্ডার অ্যান্ড অটিজম নিয়ে পড়াশোনার পাশাপাশি উপস্থাপনায় ব্যস্ততা। এতেই সূচনার স্বাচ্ছন্দ্য।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির পৃষ্ঠপোষকতায়, নূর ক্রিয়েশনস আয়োজিত ‘বিজয়ের উল্লাস’ অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন সূচনা। মুরাদ নূরের সুরে, শেখ সাদী খানের সংগীত পরিচালনায় বরেণ্য গীতিকবিদের কথায় গানগুলো গেয়েছেন দেশের জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পীরা।

আরও পড়ুন: বিয়ে করছেন গায়িকা অবন্তী সিঁথি

‘বিজয়ের উল্লাস’ প্রসঙ্গে সূচনা বলেন, আমি ঐতিহাসিক ও শৈল্পিক কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি সৌভাগ্যবান বটে, এমন ঐতিহাসিক কাজে আমাকে যুক্ত করাতে নূর ক্রিয়েশনস ও পৃষ্ঠপোষকদের কাছে কৃতজ্ঞতা। এভাবেই দেশের কথা মাইক্রোফোনে ছড়িয়ে দিতে চাই বিশ্ব বাতাসে।

আয়োজক প্রধান ও ‘বিজয়ের উল্লাস’র সুরকার মুরাদ নূর বলেন, সূচনা সময়ের মেধাবী উপস্থাপিকা। মেধাবীরা কোনো কাজে যুক্ত হলে কাজের মান বেড়ে যায়। আমরা তরুণরাই সময়ের সাথে কথা বলবো পৃথিবীর ইথারে। সূচনার জন্য শুভ কামনা। সবাইকে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ রইলো।

আরও পড়ুন: নেপালের মঞ্চে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন অরিজিৎ

আগামী ১ ডিসেম্বর বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীতশালা মিলনায়তনে বিকাল চারটায় অনুষ্ঠিত হবে ‘বিজয়ের উল্লাস’। সৈয়দা শামছি সায়েকার কোরিওগ্রাফিতে পাঁচটি গান লিখেছেন, মোহাম্মদ রফিকউজ্জামান, শহীদুল্লাহ ফরায়জী, গোলাম মোর্শেদ, ডা. রুখসানা পারভীন ও রাসেল আশেকী। কণ্ঠ দিয়েছেন- আতিক বাবু, সাব্বির জামান, আলতাফ হোসেন, মোমিন বিশ্বাস, মাটি রহমান ও স্মরণ। ‘বিজয়ের উল্লাস’র আহবায়ক নন্দিত নির্মাতা বদিউল আলম খোকন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।