নানুর কবর ধরে যদি সারাক্ষণ বসে থাকতে পারতাম: পরীমণি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১০ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির নানা মারা গেছেন কয়েকদিন হয়েছে। প্রিয়জনকে হারানোর এই শোক তিনি এখনো কাটিয়ে উঠতে পারেননি।

প্রিয় নানা ভাইকে হারিয়ে পরীমণি এখনো যেন বিষাদের সাগরে ডুবে আছেন, তা তার প্রতিটি ফেসবুক পোস্টেই অনুমান করা যায়। আজ (২৮ নভেম্বর) সন্ধ্যার দিকে পরীমণি এমনই একটি শোকাচ্ছন্ন পোস্ট দিয়ে দিয়েছে। পোস্টটি যে কারো হৃদয় ছুঁয়ে যাবে।

পোস্টে পরীমণি লেখেন, এর আগে যতবার নানু বাড়ি গেছি, নির্দিষ্ট তারিখেই ঢাকায় ব্যাক করেছি। বাড়ির সবাই দুই একদিন বেশি থেকে যেতে বলতো কত করে! থাকা হয়নি।

jagonews24

পরীমণি আরও লেখেন, আর এখন মনে হচ্ছে নানুর কবর ধরে সারাদিন সারারাত যদি বসে থাকতে পারতাম! কিন্তু পারি না।

jagonews24

পরীর ছেলে পদ্মর সঙ্গে তার নানা ভাইয়ের সম্পর্কের স্মৃতি টেনে পরী লেখেন, আমার পদ্মফুল কেবল নানুকে চিনতে শুরু করছিল। বড়আব্বু বলে ডাকতে শিখেছিল। এখন যদি কেউ ওকে বলে, ‘তোমার বড় আব্বু কই? ওমনি এই যে বলে সাথে সাথে আঙ্গুল তুলে নানুর কবরটা দেখিয়ে দেয়! কবরের ওপরে চুমু খায়, হাত বুলায়, ফুঁ দেয়। আসার সময় হাত নেড়ে নেড়ে কতবার যে বললো ‘আব্বুটা বাই আব্বুটা বাই’!

সব শেষে পরী লেখেন, দোয়া করবেন। নানু জান্নাতের ফুলের সাথে থাকুক।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।