জানুয়ারিতে ঢাকায় জয়ার ‘ফেরেশতে’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, ০৩ জানুয়ারি ২০২৪

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার অভিনীত নতুন সিনেমা ‘ফেরেশতে’। আগামী ২০ জানুয়ারি দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী সিনেমা হিসেবে দেখানো হবে।

আয়োজক সূত্রে জানা গেছে, উৎসবে ‘ফেরেশতে’ এশিয়ান ফিল্ম প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছে। ২০ জানুয়ারি বিকেল ৪টায় রয়েছে উৎসবের উদ্বোধনী আয়োজন, ঠিক এর পরই জাতীয় জাদুঘরের মূল মিলনায়তনে উপস্থিত দর্শক সিনেমাটি উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন: ‘সুপারস্টার জয়া’য় মুগ্ধ ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম

বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় ‘ফেরেশতে’ সিনেমাটি গত বছর নভেম্বরে ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়।

এই সিনেমায় জয়া আহসান ছাড়াও বাংলাদেশের আরও আছেন রিকিতা নন্দিনী শিমু, সুমন ফারুক, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, শাহীন মৃধা ও শিশুশিল্পী সাথী।

আরও পড়ুন: গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়ার ইরানি সিনেমা ‘ফেরেশতে’

এ সিনেমার চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন মুর্তজা অতাশ জমজম ও মুমিত আল রশিদ। সিনেমায় বাংলাদেশের সমাজ-সংস্কৃতি ও রীতিনীতির সৌন্দর্যের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া হয়েছে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।