গ্র্যামি পুরস্কারের মঞ্চ থেকে আটক হলেন গায়ক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

বিশ্বসংগীতের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার গ্রামি অ্যাওয়ার্ডস। আজ এর ৬৬তম আসরের পুরস্কার প্রদান করা হয়েছে। আমেরিকার লস অ্যাঞ্জেলসে এ পুরস্কার প্রদানের অনুষ্ঠান হয়েছে।

এবারের পুরস্কার প্রদানের সবচেয়ে অবাক করা খবর হচ্ছে- গ্র্যামির মঞ্চ থেকেই আটক করা হয়েছে পুরস্কারপ্রাপ্ত গায়ক কিলার মাইককে।

র‌্যাপ সংগীতশিল্পী কিলার মাইক এবার তিনটি পুরস্কার পেয়েছেন। কিন্তু পুরস্কারপ্রাপ্তির আনন্দ উপভোগ করার সময়ই তিনি আর পেলেন না। এর আগেই হাতকড়া পরতে হলো শিল্পীকে। অনুষ্ঠান চলাকালেই কিলারকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় লস অ্যাঞ্জেলসের পুলিশ।

একটি সংবাদ সূত্র বলছে, কেন কিলারকে আটক করা হলো সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ। তবে গ্র্যামির অনুষ্ঠানের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই বলে জানা গেছে।

আরও পড়ুন: ইতিহাস গড়লেন টেইলর সুইফট

সংগীতশিল্পী কিলারের আসল নাম মাইকেল সান্তিয়াগো রেন্ডার। পেশার কারণে তার নাম পরিবর্তন করেন এ শিল্পী। বর্ণবিদ্বেষ এবং পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মাঝেমধ্যেই সোচ্চার হতে দেখা যায় তাকে।

কিলার রবিবার রাতে ‘সায়েনটিস্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্রস’র জন্য ‘বেস্ট র‌্যাপ সং’ এবং ‘বেস্ট র‌্যাপ পারফরম্যান্স’ বিভাগে জয়ী হন। তাছাড়া তার ‘মাইকেল’ অ্যালবামটি ‘বেস্ট র‌্যাপ অ্যালবাম’ বিভাগে পুরস্কার লাভ করে। পুরস্কার প্রদানের মঞ্চ থেকে তাকে আটকের জন্য নিন্দা জানাচ্ছেন তার ভক্তরা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।