পুনমের মৃত্যু খবর কাণ্ডে যা বললেন তার সাবেক স্বামী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

সব সময় আলোচনায় থাকতে চান বলিউড অভিনেত্রী পুমন পান্ড। তবে এবার মৃত্যুর খবর কাণ্ড ঘটিয়ে পেছনের সব ঘটনাকে ছাপিয়ে গেছেন তিনি। সব শ্রেণির মানুষ তার এবারের ঘটনায় হতবাক হয়েছেন। কেউ কেউ এমন ঘটনা ঘটানোর জন্য তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।

এর আগে একবার মধুচন্দ্রিমায় গিয়ে স্ত্রী পুনমকে মারধর করায় হাজতে পাঠান তার স্বামীকে। এবার পুনমকে নিয়ে চারপাশে যখন কটাক্ষ, অভিনেত্রীর পাশে দাঁড়ালেন সেই স্যাম।

আরও পড়ুন: এবার পুনম পান্ডে ভিডিওতে জানালেন ‘বেঁচে আছি’!

জরায়ু মুখের ক্যানসারে পুনম পান্ডে মৃত্যু হয়েছে— এ খবরে চাঞ্চল্য সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়াজুড়ে। তবে একদিন পার হতেই নিজেই ক্ষমা চেয়ে জীবিত থাকার খবর জানান অভিনেত্রী। জরায়ু মুখের ক্যানসার নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই এ কাজ করেছেন বলে জানিয়েছেন পুনম।

পুনমের মৃত্যুর খবর পেয়ে শোকে ভেঙে পড়ে পুরো বলিউড। অনুপম খের, কঙ্গনা রানাউতের মতো বড়পর্দার তারকা থেকে ছোটপর্দার অভিনেতারাও শোকপ্রকাশ করতে শুরু করেন।

শনিবার পুনম প্রকাশ্যে আসতেই ক্ষেপেছেন তারাই। অভিনেত্রীকে কড়া ভাষায় নিন্দা করেছেন। তবে অভিনেত্রীর এ দুর্দিনে তাকে ‘সাহসী’ আখ্যা দিলেন তার সাবেক স্বামী স্যাম বোম্বে।

আরও পড়ুন: পুনমের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পুলিশের কাছে দাবি

শুরু থেকেই পুনমের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছিলেন না স্যাম। ক্রমাগত বলেছেন তার খটকা লাগছিল। অভিনেত্রীর মৃত্যুর খবর পাওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমি এখনো পুরোপুরি এটা বিশ্বাসই করে উঠতে পারছি না। এ খবরটা বিশ্বাস করতে চাই না। নিজেকে গোছানোর চেষ্টা করছি। এ সময়ে সবার সমবেদনার জন্য ধন্যবাদ, তবে আমার কেন জানি একটা খটকা লাগছে। কিছু ঠিক নেই।’’
২০২০ সালের সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম-পুনম। সে মাসেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে বিতর্কে জড়ান। ঘুরতে গিয়ে তিনি স্বামীর বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। সেবারও স্যামকে গ্রেফতার করা হয়।

তারপর মাসখানেকের মধ্যে বিচ্ছেদ হয় স্যাম-পুনমের। তবে সেই বিচ্ছেদ আইনত নয়। আলাদা থাকেন তারা। সেভাবে যোগাযোগ না থাকলেও, পুনমের শুভানুধ্যায়ী তিনি, দাবি করেছেন স্যাম।

পুনমের জীবিত থাকার খবর প্রকাশ্যে আসতে যখন সবাই প্রায় কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাকে, সেই সময় স্যাম বলেন, ‘আমি খুশি ও করে দেখিয়েছে। ও বেঁচে আছে। এটাই আমার কাছে যথেষ্ট। পুনম পান্ডে অসাধারণ। তিনি সবচেয়ে সাহসী ভারতীয় নারী। এখন থেকে বেশ কয়েক বছর পরে ওকে নিয়ে উদযাপন করা হবে। ওর এখনো অনেক কিছু করা বাকি আছে।’

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।