জুটি বেঁধে আসছেন রণবীর-কিয়ারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

দীর্ঘদিনের অপেক্ষা শেষ হয়েছে। ফারহান আখতার অবশেষে ঘোষণা করলেন তার আগামী ‘ডন-৩’ সিনেমার নায়িকার নাম। রণবীর সিংয়ের বিপরীতে এ সিনেমায় দেখা যাবে কিয়ারা আদবাণীকে। এই প্রথম একসঙ্গে জুটি বেঁধে তারা অভিনয় করতে যাচ্ছেন।

ফারহান আখতার নিয়ে আসছেন ‘ডন ইউনিভার্স’র নতুন সিনেমা ‘ডন-৩’। এবার ডন চরিত্রে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন রণবীর সিং, তা ঘোষণা করা হয়েছিল আগেই। তবে নাকিয়া চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে চলছিল আলোচনা।

আরও পড়ুন: দীপিকার সঙ্গে বিয়ে নিয়ে নতুন তথ্য দিলেন রণবীর! 

এর আগে নায়িকা হিসেবে একাধিক নাম উঠে আসে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয় মঙ্গলবার ‘ডন-৩’ সিনেমা সম্পর্কে বড় ঘোষণা করা হবে।

jagonews24রণবীর সিং

যেমন কথা তেমন কাজ। আজ (২০ ফেব্রুয়ারি) সকালেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় কিয়ারা আদবাণীর আগমনের কথা। বলা হয় ‘ডন ইউনিভার্স’ কিয়ারা আদবাণীকে স্বাগত জানাচ্ছে।

এদিন নিজের সোম্যাল মিডিয়ায় পোস্ট করে কিয়ারা আদবাণী লেখেন, “আইকনিক ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং এই অবিশ্বাস্য দলের সঙ্গে কাজ করতে পেরে রোমাঞ্চিত! আমরা একসঙ্গে এ উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করার সঙ্গে সঙ্গে আপনাদের সমস্ত ভালবাসা এবং সমর্থন চাই।”

jagonews24কিয়ারা আদবাণী

আরও পড়ুন: দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের গুঞ্জন 

ফারহান আখতার এর আগেই ঘোষণা করেছিলেন ২০২৫ সালের আগে ‘ডন-৩’ সিনেমার শুটিং শুরু হবে না। এর আগে শাহরুখ খানের বদলে রণবীর সিংহের ‘ডন’ চরিত্রে অভিনয়ের কথা ঘোষণা হওয়ার পরে বেশ বিতর্ক তৈরি হয়। অনেকেই মেনে নিতে চাননি যে শাহরুখ খান ডন হিসেবে ফিরবেন না। একাধিক তির্যক মন্তব্যের শিকার হতে হয় পর্দার ‘রকি রানধাওয়া’কে।

‘কফি উইথ কর্ণ’র শেষ সিজনে রণবীর সিংকে এ ব্যাপারে প্রশ্ন করেন করণ জোহর। তিনি প্রশ্ন করেন, ‘যদি তোমাকে একটি অটোমেটেড বার্তা রেকর্ড করতে হয় তাদের জন্য যারা মনে করেন তুমি ‘ডন-৩’র জন্য ফিট না, তাহলে তা কী হবে?'

রণবীর এ প্রশ্নের উত্তরে নিজের অনুভূতি ব্যক্ত করেন। তিনি বলেন, তাকে যেন একবার সুযোগ দেওয়া হয়। তার উত্তর ছিল, ‘একটা সুযোগ দিন, ১২-১৩ বছরে ঠিকঠাকই কাজ করেছি আমি, তাহলে একটা সুযোগ তো পেতেই পারি।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।