মন খারাপের খবর দিলেন রবি চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

শুধু গানে নয়, সামাজিক যোগাযোগমাধ্যমেও সংগীতশিল্পী রবি চৌধুরী বেশ সক্রিয়। তিনি জীবনের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে বিনিময় করেন এ মাধ্যমটিতে। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তার ফেসবুকে মন খারাপের খবর দিলেন তিনি। তাতে একটি ছবি পোস্ট করেছেন রবি চৌধুরী।

আরও পড়ুন: ছাদ থেকে পড়ে আহত নকুল কুমার বিশ্বাস

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন রবি চৌধুরী। ক্যাপশনে লেখেন, ডাক্তার রিপোর্ট দেখে ভর্তি হতে বললেন। ভালো থাকবেন সবাই।

রবি চৌধুরীর এই ছবি এবং স্ট্যাটাস দেখে বোঝা যাচ্ছে, তিনি ভালো নেই। এটি তার ভক্তদের জন্য বেশ মন খারাপের খবর। রবি এই মন খারাপের কথা ফেসবুকে জানাতেই সবার মাঝে যেন বিষাদের বার্তা পৌঁছে গেছে।

রবি চৌধুরীর ভক্তরা তার পোস্ট ও ছবির মন্তব্যের ঘরে প্রিয় শিল্পীর দ্রুত সুস্থতা কামনা করছেন। কেউ কেই জানতে চাইছেন কোন হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি?

তবে কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন রবি চৌধুরী তা এখনো জানা যায়নি। এ বিষয়ে জানার জন্য তার সঙ্গে জাগো নিউজের পক্ষ থেকে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি।

নব্বইয়ের দশকে গান গেয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন রবি চৌধুরী। দীর্ঘ ক্যারিয়ারে তার ৬০টিরও বেশি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়া তিনি প্রায় ৮০টি সিনেমায় গান গেয়েছেন। ‘রিমঝিম স্টুডিও’ নামে তার একটি স্টুডিও রয়েছে।

আরও পড়ুন: সংগীতশিল্পী হাসিনা মমতাজ মারা গেছেন

রবি চৌধুরীর প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামক এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সংগীত পরিচালনা করেছেন। সংগীতপরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।