ঈদের ইত্যাদিতে ভিন্নরূপে আসছেন প্রতীক-প্রীতম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৮ মার্চ ২০২৪

হানিফ সংকেতের ‘ইত্যাদি’ মানেই চমক এবং নান্দনিক সব উপস্থাপনা। আর ঈদের বিশেষ ইত্যাদির গান মানেই বাড়তি আয়োজন, বাড়তি আকর্ষণ এবং ভিন্নমাত্রা।

ইত্যাদি সবসময়ই চেষ্টা করে গানের কথা, সুর, দৃশ্যায়ন ও শিল্পী নির্বাচনে কিছুটা হলেও এই বৈচিত্র্যকে তুলে ধরতে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদের বিশেষ ইত্যাদিতে ফোক ও আধুনিক এই দুই ধারার সমন্বয়ে তৈরি একটি গানে কণ্ঠ দিয়েছেন প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই সন্তান প্রতীক হাসান ও প্রীতম হাসান।

ঈদের ইত্যাদিতে ভিন্নরূপে আনছেন প্রতীক-প্রীতম

আরও পড়ুন:

গানটির ফোক অংশে ইত্যাদিতেই গাওয়া খালিদ হাসান মিলুর সেসময়ের তুমুল জনপ্রিয় একটি গানের কিছুটা ছোঁয়া রয়েছে। এবারের গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। গানটিতে এ দুই ভাইয়ের সঙ্গে অংশ নিয়েছেন ৮জন তরুণ বিট বক্সার। গত ২ মার্চ মিরপুর ইনডোর স্টেডিয়ামে ইত্যাদির বিশাল সেটে গানটির চিত্রধারণ করা হয়।

ঈদের ইত্যাদিতে ভিন্নরূপে আনছেন প্রতীক-প্রীতম

খালিদ হাসান মিলু বাংলা সংগীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র। অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা, ক্ষণজন্মা এ সংগীতশিল্পীর ইত্যাদিতে গাওয়া সবগুলো গানই সে সময় ব্যাপক প্রশংসিত হয়। এ শিল্পীর সপরিবারে জীবনের শেষ সাক্ষাৎকার ও শেষ গানটি প্রচারিত হয়েছিল ইত্যাদিতে।

এমনকি খালিদ হাসান মিলুর দুই সন্তান প্রতীক হাসান ও প্রীতম হাসানের প্রথম পর্দায় যাত্রাও হয়েছিল ইত্যাদির মাধ্যমেই। দুই ভাই প্রতীক ও প্রীতম একসঙ্গে প্রথম জুটি বেঁধেও গান করেন ইত্যাদিতেই।

ঈদের ইত্যাদিতে ভিন্নরূপে আনছেন প্রতীক-প্রীতম

বরাবরের মতো ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে’র ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।