সালমা সুলতানার কথায় জয়-রূপঙ্কর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

‘কেন কষ্টে আছিস’ শিরোনামে সালমা সুলতানার কথায় এবার গান গেয়েছেন দুই বাংলার তুমুল জনপ্রিয়শিল্পী রূপঙ্কর বাগচী। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় সুরকার ও সংগীতশিল্পী জয় শাহরিয়ার। ঈদ উপলক্ষ্যে গানটি জয় শাহরিয়ারের ইউটিউব চ্যানেল আজব রেকর্ডস এবং ফেইসবুক পেইজ থেকে প্রকাশিত হয়েছে।

সালমা সুলতানা কবি ও কথাসাহিত্যিক। লেখালেখিই মূলত তার প্যাশন। তিনি বলেন, শব্দ নিয়ে খেলতে খেলতে কখন যেন শখের বশে গানও লিখে ফেললেন। একটা সময় বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত হন গীতিকার হিসেবে।

আরও পড়ুন:

এরই মধ্যে বাংলাদেশের অনেক খ্যাতিমান সুরকার-শিল্পীরা তার গানে সুর করেছেন এবং গান গেয়েছেন। অগ্রজ গীতিকারদের অনুপ্রেরণা এবং শ্রোতাদের ভালোবাসাতেই তিনি গল্প-কবিতা, উপন্যাস লেখার পাশাপাশি গান লিখে যাচ্ছেন।

সালমা সুলতানার কথায় জয়-রূপঙ্কর বাগচী

সুরকার ও সংগীতশিল্পী জয় শাহরিয়ারের সাথে ‘কেন কষ্টে আছিস’ গানটি তার দ্বিতীয় কাজ। এর আগে গত জানুয়ারি মাসে সালমা সুলতানার কথায় জয় শাহরিয়ারের সুরে নচিকেতার গাওয়া ‘ কেউ নেই ভালো’ শিরোনামে আরও একটি গান প্রকাশিত হয়।

এ প্রসঙ্গে রূপঙ্কর বাগচী বলেন, অসাধারণ কথা এবং সুরের ‘কেন কষ্টে আছিস’ গানটি তার দারুণ লেগেছে। তিনি আরও বলেন অদ্ভূত একটা ফিল রয়েছে গানটির মধ্যে যা অবশ্যই শ্রোতাদের হৃদয়কে নাড়া দেবে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।