বরের কান্না দেখে হাসছে কনে!

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮

সোশ্যাল মিডিয়ার শক্তি সবারই কমবেশি জানা আছে। কারণ সোশ্যাল মিডিয়ায় কত কিছুই তো ভাইরাল হয়! সেই ভাইরালের সূত্র ধরে সেলিব্রেটিও হয়ে যান অনেকে। প্রিয়া প্রকাশ থেকে শুরু করে কত কী ঘটছে! পথের ভিখারি থেকে শুরু করে পরিবারের অপদার্থ লোকটিও এখন সেলিব্রেটি। এসব ভাইরাল রোগের স্থায়িত্ব কখনো কখনো কম হলেও তাৎক্ষণিক ফলাফল চোখ কপালে ওঠার মতো।

‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘হিরো আলম’, ‘খান হেলাল’ থেকে শুরু করে ‘অপরাধী’ গান নেটজুড়ে আলোড়ন তুলে দিয়েছে। এমনকি রবীন্দ্রসংগীত ‘বিকৃত’ করে গাওয়া হলেও হঠাৎ কমেন্ট, শেয়ারে ভেসে যায় অন্তর্জালের পাড়া-মহল্লা। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে একটি অভিনব ভিডিও।

> আরও পড়ুন- কয়েদির সঙ্গে প্রেম! তারপর যা হলো 

বিয়ে পর্ব শেষ হলে কনেকে নিয়ে বাড়িতে ফেরার পালা। এ অবস্থায় কনের কান্নাকাটির পর্ব শুরু হয়ে যায়। কনের সাথে বাবা-মাসহ আত্মীয়-স্বজনরাও কান্নায় ভেঙে পড়েন। কিন্তু এবার ঘটল বিপরীত এক কাণ্ড। কেঁদে ভাসালেন বর নিজেই! যা দেখে কান্না আটকে গেল কনের। উল্টো হেসে ফেললেন তিনি।

bibaho

এমন বিচিত্র ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। ‘স্পষ্টবাদী’ নামের একটি পেজে শেয়ার করা হয়েছে ভিডিওটি। গত সপ্তাহের মঙ্গলবার শেয়ার করার পর ভিডিওটি দেখে ফেলেছেন ২ লাখেরও বেশি মানুষ। আড়াই হাজারের বেশি লাইক আর তিনশ’র বেশি কমেন্ট পড়েছে।

সব মিলিয়ে রীতিমতো ভাইরাল হয়েছে ভিডিওটি। তবে ভিডিওটি কোথাকার সে সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি।

এসইউ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]