ওয়াকার-জাগো নিউজ কুইজের পুরস্কার পেলেন ৫ বিজয়ী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৪ পিএম, ২২ মে ২০২৩

পবিত্র রমজান মাস উপলক্ষে আয়োজিত ওয়াকার-জাগো নিউজ কুইজ প্রতিযোগিতায় বিজয়ী পাঁচজনকে পুরস্কৃত করা হয়েছে। এতে প্রথম হয়েছেন নওগাঁর নূর ইসলাম, দ্বিতীয় চট্টগ্রামের রওশন আরা বেগম, তৃতীয় নারায়ণগঞ্জের দিনা বড়ুয়া, চতুর্থ ঢাকার ইশফাক জামান এবং পঞ্চম ঢাকার আজিজুল হক খোকন।

সোমবার (২২ মে) দুপুরে জাগো নিউজের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক।

এ সময় উপস্থিত ছিলেন ওয়াকার ফুটওয়্যারের হেড অব মার্কেটিং আহসানুজ্জামান খান এবং সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মাইনুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে কে এম জিয়াউল হক বলেন, জাগো নিউজের স্লোগান হলো ‘বস্তুনিষ্ঠ সংবাদের অনলাইন ঠিকানা’। এ স্লোগান সামনে রেখে আমরা সবসময় পাঠকের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ দ্রুত তুলে ধরার চেষ্টা করি। এ লক্ষ্যে জাগো নিউজের শতাধিককর্মী নিরলসভাবে পরিশ্রম করছেন।

তিনি বলেন, অনলাইন গণমাধ্যম হলেও জাগো নিউজ পাঠকের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন বিষয়ের ওপর ভিডিও কনটেন্ট, গোলটেবিল আলোচনা, সংবাদ পর্যালোচনা, সংবাদ বুলেটিং ও লাইভ প্রোগ্রাম সম্প্রচার করে।

তিনি আরও বলেন, জাগো নিউজ সব সময় ক্রিয়েটিভ কিছু করার চেষ্টা করে। এরই অংশ হিসেবে এ কুইজ প্রতিযোগিতার আয়োজন। এতে প্রতিযোগীদের বেশ ভালো সাড়া পাওয়া গেছে। অসংখ্য প্রতিযোগী সব প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন। যে কারণে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হয়। আগামীতেও এ ধরনের কুইজ প্রতিযোগিতা অব্যাহত থাকবে।

কুইজ প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়াকার ফুটওয়্যারের হেড অব মার্কেটিং আহসানুজ্জামান খান বলেন, ওয়াকার আমাদের দেশীয় পণ্য। আরএফএল-এর অঙ্গপ্রতিষ্ঠান ওয়াকার প্রতিনিয়ত নিত্যনতুন ডিজাইনের জুতা বাজারজাত করার চেষ্টা করছে। দেশীয় পণ্য এগিয়ে নেওয়াই আমাদের মূল লক্ষ্য।

তিনি বলেন, জাগো নিউজ দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যমের একটি। দ্রুত সঠিক সংবাদ দিয়ে ইতোমধ্যে জাগো নিউজ পাঠকপ্রিয়তা পেয়েছে। এ কারণে আমরা জাগো নিউজকে বেছে নিয়েছি। আগামীতেও জাগো নিউজের সঙ্গে আমাদের এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

কুইজ প্রতিযোগিতায় সর্বোচ্চ উত্তরদাতা পাঁচজনের বেশি হওয়ায় লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হয়। বিজয়ীদের ওয়াকারের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে।

প্রথম রমজান থেকে শুরু হওয়া এ কুইজ প্রতিযোগিতা চলে ২০ রমজান পর্যন্ত। প্রতিদিন পাঁচটি করে মোট ১০০টি প্রশ্নের উত্তর দেন অংশগ্রহণকারীরা।

এমএএস/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।