সাত সহযোগী অধ্যাপককে ‘অধ্যাপক’ পদে পদোন্নতি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:১২ পিএম, ০৯ এপ্রিল ২০১৯

সুপিরিয়র সিলেকশন বোর্ড- এসএসবি’র সুপারিশের পরিপ্রেক্ষিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের স্বাস্থ্য সার্ভিস পেডিয়াট্রিক্সের (শিশু বিভাগ) সাত সহযোগী অধ্যাপককে অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করেছে মন্ত্রণালয়।

জাতীয় বেতন স্কেল ২০১৫-এর গ্রেড ৩ এর টাকা ৫৬,৬০০-৭৪,৪০০ বেতনক্রমে তাদের এ পদোন্নতি প্রদান করা হয়।

গতকাল সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়।

স্বাস্থ্য অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা পেডিয়াট্রিকের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমানকে পদোন্নতি প্রদান করে নোয়াখালীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে, আবুল কালাম আজাদকে রাঙ্গামাটি মেডিকেল কলেজে, সুভাষ চন্দ্র সাহাকে কক্সবাজার মেডিকেল কলেজে, মো. আব্দুর রউফকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে এবং মো. রফিকুল ইসলামকে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে পদায়ন করা হয়।

এছাড়া খান গোলাম মোস্তফাকে সাতক্ষীরা মেডিকেল কলেজে এবং এ কে এম মামুনুর রশীদকে খুলনা মেডিকেল কলেজে অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হয়।

এমইউ/এমএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]