অভিযানের খবরে বাড্ডা এলাকায় অধিকাংশ ওষুধের দোকান বন্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

মেয়াদোত্তীর্ণ ওষুধ ও অতিরিক্ত দামের বিরুদ্ধে অভিযান হতে পারে এমন খবরে বাড্ডা এলাকায় অধিকাংশ ওষুধের দোকান বন্ধ করে সটকে পড়েন ব্যবসায়ীরা। এসময় ভোগান্তিতে পড়ে এ এলাকার মানুষ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সরেজমিনে রাজধানীর বাড্ডা এলাকা ঘুরে এ চিত্র দেখা যায়।

এসময় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর আওতায় থাকা ফার্মেসিগুলোও বন্ধ থাকতে দেখা যায়। তবে বিভিন্ন গলির ভেতরে দু-একটা ফার্মেসি খোলা ছিল।

বন্ধ থাকার কারণ অনুসন্ধানে জানা গেছে, বাড্ডা এলাকায় ফার্মেসিতে অভিযান হতে পারে এমন খবরে পুরো এলাকার সব ফার্মেসিই বন্ধ করে চলে যায় তারা।

উত্তর বাড্ডার হোসেন মার্কেট সংলগ্ন ফার্মেসির দোকান একটিও খোলা ছিল না। এসময় ফার্মেসির পাশের দোকানগুলোতে খবর নিয়ে জানা যায়, হঠাৎ করেই বিকেলের দিকে সব ফার্মেসি বন্ধ করে চলে যান তারা। প্রায় ৩ ঘণ্টা ধরে বন্ধ আছে।

এসময় ফার্মেসির সামনে থাকা উপস্থিত একজনকে বন্ধের কারণ জিজ্ঞেস করলে তিনি কোনো কথা না বলেই চলে যান। তিনি বলেন, এমনিই বন্ধ। আধঘণ্টা পর খুলে দেওয়া হবে।

এসময় আশপাশের হাসপাতালগুলো থেকে অনেক লোক আসেন ওষুধ কিনতে। তবে ফার্মেসি বন্ধ দেখে ফিরে যান অনেকে। এক ক্রেতা জানান, মধ্য ও উত্তর বাড্ডা এলাকা ঘুরলাম। সব ফার্মেসি বন্ধ। কেন বন্ধ তাও জানি না। ওষুধ তো আবশ্যিক জিনিস। তাই কিনতে ঘুরছি।

এএএম/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।