মৃত বাবার কাছ থেকে জন্মদিনে উপহার পায় মেয়ে!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৩:৩১ পিএম, ২৮ নভেম্বর ২০১৭
মৃত বাবার কাছ থেকে জন্মদিনে উপহার পায় মেয়ে!

এখন ২১ বছর বয়স বেইলি সেলারসের। গত ২৫ নভেম্বর ২০ বছর পূর্ণ করেছেন তিনি। ক্যান্সারে আক্রান্ত হয়ে তার বাবা মারা গেছেন বছর পাঁচেক আগে। তখন তার বয়স মাত্র ১৬ বছর। তার পরেও প্রতি জন্মদিনেই বাবার কাছ থেকে উপহার পেয়ে আসছেন বেইলি।

বাবার ভালোবাসার সামনে যে মৃত্যু একেবারে তুচ্ছ তা বেইলির বাবা প্রমাণ করেছেন। মারা যাওয়ার পাঁচ বছর পরও নিজের মেয়ের জন্মদিনে উপহার পাঠান তিনি। সম্প্রতি এ ঘটনা আলোড়ন সৃষ্টি করেছে ইন্টারনেট দুনিয়ায়।

গত ২৫ নভেম্বর নিজের জন্মদিনে একটি টুইট করেন বেইলি। টুইটে বেইলি জানান, তার বাবা দীর্ঘদিন ধরেই ক্যানসারে ভুগছিলেন। পাঁচ বছর আগে যখন তার ১৬ বছর বয়স, তখনই বাবাকে হারান তিনি। কিন্তু বাবা তাকে দেয়া কথা রেখেছেন।

বাবা তাকে বলেছিলেন, ২১ বছর বয়স পর্যন্ত প্রতিটি জন্মদিনে উপহার দেবেন তিনি। ২১ বছরের জন্মদিনে অর্থাৎ গত ২৫ তারিখও বাবার দেয়া শেষ উপহারটি পেয়েছেন বেইলি।

father-1

কিন্তু কীভাবে বাবার মৃত্যুর পরেও তার কাছ থেকে উপহার পান বেইলি? বেইলি জানান, ছোটবেলা থেকেই প্রতি জন্মদিনে তার বাবা একটি করে ফুলের তোড়া উপহার দিতেন। মৃত্যুর আগেই তিনি পরবর্তী পাঁচ বছরের জন্য ফুলের দোকানে অগ্রিম টাকা জমা দিয়েছিলেন। প্রতি জন্মদিনে তোড়া পৌঁছে যায় বেইলির কাছে।

বাবার লেখা একটি ছবিও টুইট করেছেন বেইলি। মৃত্যুর আগে তার বাবা এ চিঠি দিয়েছিলেন তাকে। তাতে লেখা রয়েছে, আমাদের আবার দেখা হওয়ার আগে এটাই তোমাকে লেখা আমার শেষ চিঠি। আমি চাই না, আমার জন্য তুমি কষ্ট পাও। জেনে রেখ, আমি এখন আরও সুন্দর এক জায়গায় অাছি।

কেএ/এমএস