স্ত্রীর পা-কে সাপ ভেবে ভ্রম স্বামীর, ব্যাট দিয়ে ভেঙে দিলেন পা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ০৯ জানুয়ারি ২০১৯
সাপের মতো দেখতে এই পোশাক পরেই শুয়ে ছিলেন ওই নারী। ছবি সৌজন্য ফেসবুক

ফ্যাশন শো-এর খুব শখ নারীর। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে এনে সেগুলো ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু ওই শখই চরম বিপত্তি ডেকে আনল। ফ্যাশন শো-এর প্রতি প্যাশনের কারণে এবার পা-টাই ভেঙে গেল ওই নারীর।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা যায়, অস্ট্রেলিয়ার বাসিন্দা ওই নারী সম্প্রতি সাপের চামড়ার মতো দেখতে একটি পোশাক কিনে আনেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে, ওই নারী সেটা পরেই রাতে শুয়ে পড়েন। পুরো শরীর চাদর দিয়ে ঢাকা ছিল তার। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল।

তার স্বামী বাড়ি ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই তার স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর ওপর। স্ত্রী যন্ত্রণায় চিৎকার করে উঠতেই ভুল ভাঙে তার। ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। পা ভেঙে যায় নারীর।

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেকেই লিখেছেন-নারীরা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনো পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই নারীর মতো আপনিও ভুলের শিকার হতে পারেন।

এসআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :