পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে দেব না, মমতাকে দিলীপ ঘোষের হুঁশিয়ারি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৩ জুন ২০১৯

সদ্য সমাপ্ত ১৭ তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ব্যাপক উত্থানের পর ভারতের এই রাজ্যের রাজনীতিতে মমতা বন্দোপাধ্যায় নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের সঙ্গে চরম উত্তেজনা চলমান রয়েছে। ইতোমধ্যে এ দুই দলের নেতা-কর্মীদের সংঘর্ষে অন্তত ৮ জনের প্রাণহানি ঘটেছে।

এর মাঝেই বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এক বক্তৃতায় পশ্চিমবঙ্গকে গুজরাট বানাতে দেবেন না বলে হুঁশিয়ারি দেন। তার এই হুঁশিয়ারির পাল্টা হিসেবে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের হুঙ্কার, বিজেপি জয়ী হলে পশ্চিমবঙ্গকে গুজরাট বানানো হবে। রাজ্যের ছেলেদের আর গুজরাটে যেতে হবে না। এখানেই চাকরি করবে, এখানেই সব ব্যবস্থা হবে।

জয় শ্রী রাম স্লোগান নিয়ে বিতর্কের পর মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, বাইরের সংস্কৃতি পশ্চিমবঙ্গে আনতে চাইছে বিজেপি। শ্রী রাম বিজেপির স্লোগান। পশ্চিমবঙ্গকে গুজরাট হতে দেবে না তৃণমূল। জয় শ্রী রামের পাল্টা দলীয় কর্মীদের জয় হিন্দ বা জয় বাংলা স্লোগান দেয়ার নির্দেশ দিয়েছেন তৃণমূলের এই নেত্রী।

আরও পড়ুন : জেদ্দায় ‘হালাল’ নাইটক্লাব খুলছে সৌদি

মমতার এমন মন্তব্যের জবাবে দিলীপ ঘোষ বলেন, ক্ষমতা এলে পশ্চিমবঙ্গকে গুজরাট বানাবে বিজেপি। চ্যালেঞ্জ করছি, জিতলে বাংলাকে গুজরাট বানাবো। এখানকার ছেলেমেয়েরা গুজরাটে চাকরি করতে যায়। সেটা আর চাই না। এখানেই তারা চাকরি করুন, ব্যবসা করুন। দিলীপের কটাক্ষ, গুজরাটে নির্বাচনের পর কান্নার রোল ওঠেনি। গুজরাটকে বাংলা বানাতে পারব না।

দিলীপ ঘোষের হুঙ্কার, পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে দেব না। আমরাও চুড়ি পরে বসে নেই। দরকারে চুড়ি খুলে দেব মমতার। জিনিউজ।

এসআইএস/পিআর

আপনার মতামত লিখুন :