২২০ বার ডেটিংয়ে ব্যর্থ হয়ে পোষা কুকুরকে বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০২ আগস্ট ২০১৯

আশির দশকের বিখ্যাত সুইমসুট মডেল এলিজাবেথ হোয়াড। বিয়ে করবেন বলে কয়েক বছর ধরে জীবনসঙ্গী খুঁজছিলেন তিনি। বিভিন্ন ডেটিং সাইটের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সেখান থেকে দুই শতাধিক বিয়ের প্রস্তাব পেলেও বিয়ে পছন্দ হয়নি। অবশেষে সেই মডেল বিয়ে করেছেন তার পোষ্য কুকুরকে।

গণমাধ্যমের খবর অনুযায়ী, ডেটিং সাইটের মাধ্যমে তিনি অনেকের সঙ্গে পরিচিত হন, বিয়ের প্রস্তাবও আসে অজস্র। তাদের মতে অন্তত ২২০ জনের সঙ্গে ডেটিংয়ে যান তিনি। ডেটিং ছাড়াও যোগাযোগ হয়েছিল অনেকের সঙ্গে। কিন্তু এত এত পুরুষের মধ্যে জীবনসঙ্গী হিসেবে কাউকে বেছে নিতে পারেননি তিনি।

মনমতো কাউকে না পেয়ে এলিজাবেথ সম্প্রতি বিয়ে করেছেন তার পোষা কুকুর গোল্ডেন রিট্রিভার লোগানকে। গত ৩০ জুলাই লন্ডনের একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে সবার সামনে কুকুরটিকে বিয়ে করেন তিনি। সেই বিয়ের ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল।

এলিজাবেথের বয়স এখন ৪৯ বছর। তার ২৫ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। বিয়ে নিয়ে তার বক্তব্য, ‘বিগত আট বছর ধরে ছয়টি ডেটিং সাইট থেকে ২২০ জনের সঙ্গে আমি ডেট করেছি। কিন্তু অভিজ্ঞতা ভয়ঙ্কর হওয়ায় আমি লোগানকে বিয়ের সিদ্ধান্ত নেই।

সাবেক এই সুন্দরী সবার সামনে প্রতিশ্রুতি দিয়েছে তিনি তার ‘স্বামী’ গোল্ডেন রিট্রিভার লোগানকে গোটা জীবন ভালোবেসে যাবেন। তবে সামাজিক মাধ্যমে বেশিরভাগ মানুষ তার এই বিয়ে নিয়ে ঠাট্টা তাচ্ছিল করেছেন। তবে বিখ্যাত এই মডেলকে সমর্থন করছেন এমন মানুষও রয়েছে তাদের মধ্যে।

এসএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]