কয়েক কোটি টাকার শ্যাম্পেনে গোসল করেন এই নারী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০৩ আগস্ট ২০১৯

পৃথিবীতে মানুষ তার শখ পূরণের জন্য কত কিছুই না করে থাকে। শখ পূরণে কোটি কোটি টাকা খরচ করা মানুষেরও অভাব নেই। আর তেমনই একজন হলেন, কামালিয়া জহুর।

এই নজরকারা সুন্দরীর জীবন অত্যন্ত বিলাসবহুল। তার সব কিছুতেই আভিজাত্যের ছোয়া। কোন কিছুতেই কোন কমতি নেই। অদ্ভুত এক শখও আছে তার।

গোসল সারতে তিনি কোটি কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন। অনেকে হয়তো অবাক হচ্ছেন। কিন্তু এভাবেই তার শখ পূরণ করে যাচ্ছেন তিনি।

পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ ধনকুবের মোহম্মদ জহুরের স্ত্রী কামালিয়ার জীবন-যাপন শ্যাম্পেনে মোড়া। তাও আবার বিশ্বের সবচেয়ে দামি শ্যাম্পেন দিয়েই গোসল করেন কামালিয়া।

প্রতিদিন তার বাথটাব পূর্ণ করতে প্রায় ২০ থেকে ৩০ বোতল শ্যাম্পেনের প্রয়োজন হয়। আর সেই সঙ্গে প্রায় ২০ জন পরিচারিকা তাকে গোসলের সব আয়োজন করে দেন। এদের এক একজনের বার্ষিক বেতন প্রায় ২ কোটি টাকা। সেই হিসেবে প্রতি মাসে কামালিয়ার গোসলেই খরচ হয় কয়েক কোটি টাকা।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।