বিয়ের আনন্দে গুলি ছুড়ে গাড়ি জ্বালিয়ে দিলেন নবদম্পতি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৯

থানার সামনে আচমকা শূন্যে গুলি ছুড়লেন। পরক্ষণেই একটি গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে হুলুস্থুল বেধে ফেললেন এক নবদম্পতি। ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হল, থমকে গেল ট্র্যাফিক। পুলিশ এসে কারণ জানতে চাইলে ওই দম্পতি জানান, সবার দৃষ্টি আকর্ষণ করে নিজেদের বিয়ের কথা ঘোষণা করতেই এ কাজ করেছেন তারা।

ভারতের উত্তরাঞ্চলের উত্তরপ্রদেশের মথুরা থানার সামনে এমন কাণ্ড ঘটিয়ে আলোচনায় এসেছেন এক নবদম্পতি। দেশটির এক দৈনিক বলছে, চলতি বছরের শেষের দিকে বিয়ে হওয়ার কথা ছিল শুভম চৌধুরী ও অঞ্জুলা শর্মা। সবাই যখন জেনে যান যে অঞ্জুলার সঙ্গে শুভমের সম্পর্ক রয়েছে, তখন সেই বিয়ে ভেঙে যায়। দু'জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

পুলিশ বলছে, তার মা ও বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধিদের ডেকে থানার সামনে এমন কাণ্ড ঘটিয়েছেন শুভম। তারা শূন্যে গুলি ছোড়েন ও একটি গাড়ি জ্বালিয়ে দেন। কেন্দ্র ও রাজ্য সরকারের সমালোচনা করে তারা সংবিধানের একটি প্রতিলিপি ও ভারতীয় দণ্ডবিধির একটি বইও জ্বালিয়ে দেন।

প্রায় এক ঘণ্টা ধরে রাস্তার মাঝখানে চলতে থাকে তাদের এমন নাটক। অবশেষে কয়েকজন আইনজীবী শুভমকে বুঝিয়ে পুলিশের হাতে তুলে দেন। মথুরার পুলিশ কর্মকর্তা সলভ মাথুর বলেন, শুভমের মানসিক অবস্থা ভালো নয় বলে ধারণা করা হচ্ছে। তার মা জানিয়েছেন, অনেকেই শুভমের থেকে টাকা নিলেও তা ফেরত দেয়নি। এ নিয়ে হতাশায় ভুগছেন শুভম। তবে বিস্তারিত জানতে এ ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এসআইএস/এমএস