৪র্থ বিয়ে করলেই অনুষ্ঠানের জন্য ব্যাঙ্কোয়েট হল ফ্রি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৮ জানুয়ারি ২০২০

অনেকেই বলেন, বিয়ে জীবনে একবারই মঙ্গল বয়ে আনে। আবার অনেকে এটাকে ন্যাঁড়ার বেলতলায় একবার যাওয়ার মতো ব্যাপার মনে করেন! শুধু কি তাই, কেউ কেউ আবার বুক ফুলিয়ে বলেন, প্রেম সে তো কাপুরুষের কাজ। সাহসীরা বিয়ে করে প্রতিদিন ঝুঁকি নেন!

এবার বিয়ে পাগল এমন সাহসীদের জন্য বড় ধরনের ছাড়ের ঘোষণা দিয়েছে পাকিস্তানের একটি ব্যাঙ্কোয়েট হল কর্তৃপক্ষ। এই ছাড়ের ঘোষণা দিয়ে সম্প্রতি তারা একটি বিজ্ঞাপন প্রকাশ করে। এতে বলা হয়, চতুর্থ বিয়ে করলেই অনুষ্ঠানের জন্য তাদের ব্যাঙ্কোয়েট হলের কোনও ‘ভাড়া’ পরিশোধ করতে হবে না।

তবে যারা দ্বিতীয় কিংবা তৃতীয় বিয়ে করবেন; তাদেরকেও একেবারে নিরাশ করেনি হল কর্তৃপক্ষ। বিজ্ঞাপনে যে সমস্ত পুরুষ দ্বিতীয়বার বিয়ে করবেন; তারা এই ব্যাঙ্কোয়েট হল ভাড়ার ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় পাবেন বলে জানানো হয়। এছাড়া কেউ তৃতীয়বার বিয়ে করার সাহস দেখালে পাবেন ৭৫ শতাংশ ছাড়।

আর চতুর্থ বিয়ের ক্ষেত্রে এই ছাড় মিলবে ১০০ শতাংশ। অর্থাৎ যারা চতুর্থ বিয়ে করবেন; তারা বিনামূল্যে এই ব্যাঙ্কোয়েট হলে বিয়ের অনুষ্ঠান এবং খাওয়া-দাওয়ার আয়োজন করতে পারবেন।

পাকিস্তানের বাহাওয়ালপুরের একটি ব্যাঙ্কোয়েট হল কর্তৃপক্ষের দেয়া এমন অভিনব বিজ্ঞাপনের ব্যাপারে টুইটারে একটি ভিডিও টুইট করেছেন দেশটির নারী সাংবাদিক নায়লা ইনায়েত।

ভিডিওতে দেখা যায়, ওই ব্যাঙ্কোয়েট হলের মালিক এই অবিশ্বাস্য ছাড়ের ব্যাপারে বিস্তারিত তথ্য জানাচ্ছেন। বলেন, এই ছাড় পাওয়ার শর্ত হলো, কোনও ব্যক্তি দ্বিতীয়, তৃতীয় কিংবা চতুর্থ বিয়ে করতে চাইলে বিয়ের জন্য ব্যাঙ্কোয়েট হল বুকিং করতে হবে তার প্রথম স্ত্রীকেই।

এই বাধা পেরোতে পারলেই মিলবে এই অবিশ্বাস্য ছাড়ের সুযোগ। এখন প্রশ্ন হল, এই অসাধ্য সাধনের ঝুঁকি নেয়ার সাহস দেখাবেন ক’জন! জিনিউজ।

এসআইএস/পিআর