মায়ের ওপর রাগ করে তিন মাসের শিশুকে হত্যা করল চাচি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৯ এপ্রিল ২০২১

মায়ের সঙ্গে ঝগড়ার জেরে তিন মাসের শিশুকে জীবন্ত পুঁতে হত্যা করেছেন চাচি। ভারতের পাঞ্জাবের ফাজিলকা জেলার আমির খাস পুলিশ স্টেশনের অন্তর্গত একটি এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ওই নারীকে পুলিশ গ্রেফতার করেছে বলে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে।

জানা গেছে, আমনদীপ কৌর নামে এক নারী তার তিনমাসের কন্যাসন্তানকে প্রতিবেশীর বাড়িতে রেখে ব্যাংকে যান। কিন্তু ফিরে এসে প্রতিবেশীর বাড়িতে মেয়েকে আর দেখতে পাননি। এরপর চারিদিকে তন্নতন্ন করে খুঁজেও মেয়ের সন্ধান পায়নি পুরো পরিবার।

পরদিন সকালেই ওই নারীর জা অর্থাৎ দেবরের স্ত্রী সুখপ্রীত কৌর জানান, বাড়ির সেপটিক ট্যাংকে শিশুটির পা বের হয়ে আছে। এরপরই সবাই সেখানে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে।

এরপরই সুখপ্রীতের ওপর সবার সন্দেহ হয়। কারণ এর আগে ওই জায়গায় খোঁজাখুঁজি করলেও তখন সেখানে কোনো মরদেহ ছিল না। এরপরই পুলিশের কাছে তার নামে অভিযোগ জানান আমনদীপ। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ আটক করে সুখপ্রীতকে।

প্রথমে অভিযোগ অস্বীকার করলেও পরবর্তীতে সত্য স্বীকার করেন সুখপ্রীত। তিনি জানান, কয়েকদিন আগেই আমনদীপের সঙ্গে তার ঝগড়া হয়। আর সে কারণেই এই ঘটনা ঘটিয়েছেন তিনি।

এ ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেছেন শিশুটির মা। পুলিশ অভিযুক্ত সুখপ্রীতের নামে ভারতীয় দণ্ডবিধি ৩০২ ধারায় মামলা করেছে।

ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]