৭৮ বছর বয়সেও টিকটক স্টার নেপালের কৃষ্ণা কুমারী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ৩০ জুলাই ২০২১
ছবি: সংগৃহীত

নাচতে কার না ভাল লাগে। ছোটবেলার নাচুনে স্বভাব বড় হয়ে পারিবারিক আর সামাজিক বিধির কারণে হারিয়ে যায় একটা সময়। কিন্তু নেপালের গোর্খা জেলার এক নারী তার নাচের প্রতিভার জানান দিলেন ৭৮ বছর বয়সে এসে।

সম্প্রতি টিকটকে নাচের ভিডিও আপলোড করে ভাইরাল নেপালের ৭৮ বছর বয়সী নারী কৃষ্ণা কুমারী তিওয়ারি।তার একটি ভিডিও সম্প্রতি ১ কোটি ৮০ লাখেরও বেশি মানুষ দেখেছে এবং এতে কমেন্ট পড়েছে প্রায় ৬৫ হাজার, এমনটাই জানিয়েছে বিবিসি।

ছোটবেলা থেকে নাচার ইচ্ছা থাকলেও বাঁধার মুখে তা আর হয়ে উঠেনি। নাচের নেই কোন প্রশিক্ষণ। তবে ৭৮ বছর বয়সে এসে নাচের ইচ্ছা পূরণ হলো তার।

টিকটকে নাচের ভিডিওর কারণেই এখন দেশ ছাড়িয়ে বিদেশেও জনপ্রিয় এই নারী। ছোটবেলার সুপ্ত বাসনা প্রকাশ করতে পেরে দারুণ খুশি কৃষ্ণা কুমারী।

নেপালের সুনিতা বানিয়া নামে এক তরুণী কৃষ্ণা কুমারীর নাচের ভিডিওগুলো রেকর্ড করেন এবং তার টিকটক অ্যাকাউন্টে আপলোড করেন।

বাড়ির আশপাশের লোকজন তার এমন পাগলামিকে শুরুতে প্রশ্রয় না দিলেও পরে জনপ্রিয় হয়ে উঠেন সবার মাঝে। প্রতিবেশী কারো বাড়িতে বিয়ে বা কোন অনুষ্ঠান হলেও নাচের জন্য ডাক পান কৃষ্ণা কুমারী।

এসএনআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]